Sunday, December 5, 2021
Homeদেশফের দাম বাড়লো পেট্রল ও ডিজেলের
Advertisement

ফের দাম বাড়লো পেট্রল ও ডিজেলের

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: শুক্রবার ফের দাম বাড়লো পেট্রল ও ডিজেলের। উৎসবের মরসুমে পেট্রোল-ডিজেলের দাম বাড়ার কারণে পকেটে টান নিম্নবিত্ত ও মধ্যবিত্তর।

- Advertisement -
Advertisement
- Advertisement -

রাজধানীতে শুক্রবার পেট্রল এবং ডিজেলের দাম প্রতি লিটারে ৩৫ পয়সা বেড়ে যথাক্রমে দাঁড়িয়েছে ১০৫.১৪ টাকা এবং প্রতি লিটারে ৯৩.৮৭ টাকা প্রতি লিটার।

মুম্বাইয়ে শুক্রবার পেট্রল ৩৫ পয়সা বাড়িয়ে ১১১.০৯ টাকা লিটার হয়েছে, যা চারটি মেট্রো শহরের মধ্যে সর্বোচ্চ। মুম্বাইয়ে এক লিটার ডিজেলের দাম বেড়ে হয়েছে ১০১.৭৭ টাকা। বৃহস্পতিবার এবং শুক্রবার পরপর দুইদিন দাম বাড়ল পেট্রোল-ডিজেলের।গত ২১ দিনের মধ্যে দিল্লিতে ডিজেলের দাম বেড়েছে ৫.২৫ টাকা।

ডিজেলের দাম দ্রুত বৃদ্ধি পাওয়ায়, দেশের বিভিন্ন জায়গায় এখন জ্বালানি দাম লিটার প্রতি ১০০ টাকার উপরে।

শুধুমাত্র পেট্রোল-ডিজেল না করোনা পরিস্থিতিতে যখন সাধারন মানুষের অর্থনৈতিক অবস্থা এক সংকটের মুখোমুখি সেই সময় রান্নার গ্যাসের দাম বাড়িয়েছে নরেন্দ্র মোদির সরকার। গোটা দেশে যখন বেকারত্বের হার প্রতিদিন প্রতিনিয়ত লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে

সেই সময় সাধারণ মানুষকে অর্থনৈতিক ভাবে কোন সাহায্য না করে বা কোন জনমুখি প্রকল্প রূপায়ণ না করে সাধারণ মানুষের ওপর পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাস সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়িয়ে অর্থনৈতিক বোঝা চাপিয়ে দিয়েছে নরেন্দ্র মোদি সরকার।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!