Sunday, December 5, 2021
Homeদেশপরিবারে কন্যা সন্তান হওয়ায়,পাম্পে আসা গ্রাহদের পেট্রোল-ডিজেলে ১০ শতাংশ অতিরিক্ত
Advertisement

পরিবারে কন্যা সন্তান হওয়ায়,পাম্পে আসা গ্রাহদের পেট্রোল-ডিজেলে ১০ শতাংশ অতিরিক্ত

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: পরিবারে পুত্র সন্তান এলে সবাই খুশি হওয়ার চিত্রটা বেশি লক্ষ্য করা যায়। কিন্তু কন্যাসন্তান জন্ম নিলে খুব কমসংখ্যক পরিবারকেই খুশি হতে দেখা যায়। মধ্যপ্রদেশের বেতুলে একটি পরিবারে কন্যা সন্তান জন্মর খুশিতে এমন কাণ্ড করেছে, যা সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ঝড় তুলেছে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

ইদানিং পেট্রোল এবং ডিজেলের ক্রমবর্ধমান মূল্যবৃদ্ধির মধ্যেই বেতুলের ওই পরিবারটির পেট্রোল পাম্প অপারেটর ৫ শতাংশ থেকে ১০ শতাংশ অতিরিক্ত পেট্রোল দিচ্ছে। এর কারণ উৎসব নয় বরং পরিবারে কন্যা সন্তানের জন্ম।

পরিবারের সদস্যরা জানায়,বাড়িতে নতুন সদস্য হিসেবে কন্যাসন্তান এসেছে এবং এই নতুন অতিথিকে স্বাগত জানাতে, তারা খুশিতে পেট্রোল পাম্পে আসা গ্রাহকদের অতিরিক্ত পেট্রল দিচ্ছেন।

বেতুলের রাজেন্দ্র সায়ানীর ভাতিজি শিখা গত ৯ অক্টোবর একটি কন্যা সন্তানের জন্ম দেন। কন্যাসন্তানের জন্মকে স্মরণীয় করে রাখতে সায়ানী পরিবার তাদের পেট্রল পাম্পে ১৩ অক্টোবর থেকে ১৫ অক্টোবর গ্রাহকদের অতিরিক্ত পেট্রোল দেন।

পেট্রোল পাম্পের অপারেটর রাজেন্দ্র সায়ানি বলেন, আমরা ছেলের জন্ম উদযাপন করি কিন্তু আমার ভাই মেয়ে কন্যাসন্তান পেয়েছে, এ বিষয়ে আমরা গ্রাহকদের সঙ্গে নিজেদের আনন্দ ভাগ করে নিয়েছি এবং তিনদিনের জন্য প্রতিদিন কয়েক ঘণ্টা যারা পেট্রোল কিনবেন, তাদের অতিরিক্ত জ্বালানি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!