Sunday, December 5, 2021
Homeদেশপাকিস্তানের জয়ের উল্লাস,প্রতিবাদ করায় তরুণীকে খুনের হুমকি
Advertisement

পাকিস্তানের জয়ের উল্লাস,প্রতিবাদ করায় তরুণীকে খুনের হুমকি

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: টি-টুয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তানে ম্যাচের পর জল কম ঘোলা হচ্ছে না। পাকিস্তানের কাছে ১০ উইকেটে পরাজিত হয়েছে কোহলির ভারত।

- Advertisement -
Advertisement
- Advertisement -

ম্যাচের ফলাফলের পর পাকিস্তানের নামে জয়ধ্বনি দেওয়ার অভিযোগ ওঠে শ্রীনগরের একটি মেডিকেল কলেজের পড়ুয়াদের একাংশের বিরুদ্ধে। বন্ধুদের পাকিস্তানের নামে জয়ধ্বনি দেওয়ার আপত্তি জানিয়ে এ বার খুনের হুমকি পেলেন এক শিক্ষার্থী।

শ্রীনগরের এসকেআইএমএস সওরা কলেজের এমবিবিএস পড়ুয়া অনন্যা জামওয়াল। রোববার তিনি ভারত-পাকিস্তানের খেলা দেখছিলেন বন্ধুদের সঙ্গে। ম্যাচে ভারত হারতেই কয়েক জন শিক্ষার্থী পাকিস্তানের নামে জয়ধ্বনি দিতে শুরু করেন।

দাবি, পাকিস্তানের নামে জয়ধ্বনি দেওয়া শিক্ষার্থীদের বিরোধিতা করেন অনন্যা। পরে এই বিষয়ে পুলিশে অভিযোগও দায়ের হয়। ইউএপিএ ধারায় শুরু হয়েছে মামলা।

অনন্যার অভিযোগ, এই ঘটনার পরই তার কাছে খুনের হুমকি আসতে থাকে। নেটমাধ্যমে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা তাকে নিশানা করতে থাকেন।

ওই মেডিকেল কলেজের এক শিক্ষার্থী অনন্যাকে ‘আরএসএস’ এবং ‘পুলিশের চর’ হিসেবে অভিহিত করে টুইট করেন। তার অভিযোগ, অনন্যাই লুকিয়ে ভিডিও করেছেন এবং তা পুলিশের হাতে তুলে দিয়েছেন। পুলিশ সেই ভিডিও’র ভিত্তিতে ইউএপিএ ধারায় মামলা রুজু করেছে।

পাল্টা অনন্যার দাবি, তিনি পুলিশের চর নন। পুলিশকে ভিডিও সরবরাহ করাও তার কাজ নয়। তিনি কেবল ভারত বিরোধী স্লোগানের বিরোধিতা করেছিলেন। ভবিষ্যতেও করবেন।

জম্মু-কাশ্মীর পুলিশ ইউএপিএ ধারায় সরকারি মেডিকেল কলেজের কয়েকজন শিক্ষার্থীর বিরুদ্ধে আলাদা দু’টি মামলা রুজু করেছে। একই অভিযোগে কাশ্মীরের সাম্বা জেলা থেকে ছ’জনকে আটক করেছে পুলিশ।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!