Thursday, December 2, 2021
Homeদেশনাবালক সহ একই পরিবারের চার সদস্য খুন! কোথায় ঘটল ?
Advertisement

নাবালক সহ একই পরিবারের চার সদস্য খুন! কোথায় ঘটল ?

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: বৃহস্পতিবার সকালে উত্তরপ্রদেশের প্রয়াগরাজে একজন ১৬ বছর বয়সী নাবালিকা এবং ১০ ​​বছর বয়সী একজন নাবালক সহ একই পরিবারের চার সদস্যর দেহ উদ্ধার হল তাদের বাড়ি থেকে। পুলিশের অনুমান পরিবারের সবাইকে খুন করা হয়েছে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

 

নিহতদের আত্মীয়দের পক্ষ থেকে দাবি করা হয়েছে নাবালিকাটিকে খুন করার পূর্বে তাকে সমাজের তথাকথিত উচ্চবর্ণের লোকেরা ধর্ষণ করতে পারে।

 

পরিবারের আত্মীয়দের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে পুলিশের পক্ষ থেকে ১১ জন ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ সহ খুনের অভিযোগে মামলা রুজু করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে জানান হয়েছে অভিযুক্তদের ইতিমধ্যে তারা জেরার জন্য হেফাজতে নিয়েছে। উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনের পূর্বে উচ্চবর্ণের দ্বারা নিম্নবর্ণের মানুষের ওপর অত্যাচার প্রকাশ্যে আসায় জাতীয় রাজনীতিতে আলোড়ন সৃষ্টি করেছে। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার নিহতদের পরিবারের আত্মীয়দের সাথে দেখা করতে যেতে পারেন কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদিকা প্রিয়াঙ্কা গান্ধী।

 

পুলিশের পক্ষ থেকে জানান হয়েছে ধারালো অস্ত্রের দ্বারা পরিবারের এই চার সদস্যকে খুন করা হয়েছে। প্রসঙ্গত নাবালিকার দেহটি বাড়ির অন্য একটি ঘর থেকে পাওয়া গেছে। যেখানে বাকি তিন জনের দেহ বাড়ির বারান্দায় পড়ে থাকতে দেখা গিয়েছে। আত্মীয়দের দাবি প্রতিবেশীর সাথে জায়গা জমি নিয়ে বিরোধের জেরে এই খুন।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!