Thursday, October 6, 2022
Homeদেশজামিনে মুক্তি পেয়ে ফের নির্যাতিতা তরুণীকে বন্ধুকে সঙ্গে নিয়ে ধর্ষণ করল অভিযুক্ত
Advertisement

জামিনে মুক্তি পেয়ে ফের নির্যাতিতা তরুণীকে বন্ধুকে সঙ্গে নিয়ে ধর্ষণ করল অভিযুক্ত

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: ২০২০ সালের একটি ধর্ষণের মামলায় গ্রেপ্তার হওয়ার পরে জামিনে মুক্তি পেয়ে ফের নির্যাতিতা তরুণীকে বন্ধুকে সঙ্গে নিয়ে ধর্ষণ করল অভিযুক্ত। অভিযোগ, ধর্ষণের মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেওয়ার পাশাপাশি ছুরি দেখিয়ে বন্ধুকে সঙ্গে নিয়ে দলবেধেঁ ধর্ষণ করে নির্যাতিতাকে।

- Advertisement -
- Advertisement -

ঘটনাটি মধ্যপ্রদেশের জব্বলপুরের। ইতিমধ্যেই নির্যাতিতা কিশোরী পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন। নির্যাতিতা অভিযোগ করেছেন যে অভিযুক্ত তার বন্ধুকে নিয়ে এই ঘটনাটি প্রায় এক মাস আগে ঘটেছিল।

পাটান থানার ইনচার্জ আসিফ ইকবাল জানিয়েছেন, বছর দুয়েক আগে কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল ওই ব্যাক্তির বিরুদ্ধে। তখন ওই নির্যাতিতা নাবালিকা ছিলেন। নির্যাতিতার বয়স এখন ১৯ বছর। অভিযোগকারীর বয়ান অনুযায়ী, অভিযুক্ত বিবেক প্যাটেল, তাকে আগে ধর্ষণ করেছিল, জামিনে মুক্তি পেয়ে মাস খনিক আগে ফের তার বন্ধুর সাথে একই অপরাধ করে। 

পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে ২০২০ সালে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল। তার প্রায় এক বছর পর ২০২১ সালে জামিনে মুক্তি পান অভিযুক্ত। ধর্ষণের অভিযোগেই জেলে ছিলেন অভিযুক্ত। নির্যাতিতা পুলিশকে জানিয়েছেন, মাসখানেক আগে অভিযুক্ত বন্ধুকে সঙ্গে নিয়ে তাঁদের বাড়িতে জোর কের ঢুকে পড়ে। ছুরি দেখিয়ে তাঁকে ধর্ষণ করে। এই ঘটনার ভিডিও করে রাখে অভিযুক্তের বন্ধু। যদি ধর্ষণের অভিযোগ তুলেনা নেওয়া হয়, তাহলে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দেওয়ার হুমকিও দেয় অভিযুক্ত।

এরপরই নির্যাতিতা থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানায়। ফের একটি ধর্ষণের মামলা দায়ের করেছে পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!