Saturday, October 16, 2021
Homeজাতীয়ধোনি ভয়ঙ্কর ব্যাটার,বলেছেন পৃথ্বী

ধোনি ভয়ঙ্কর ব্যাটার,বলেছেন পৃথ্বী

- Advertisement -

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: চলতি সংস্করণে প্রথম কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসকে চার উইকেট হারিয়ে ফাইনালে চেন্নাই সুপার কিংস। ২০১৯’র পর ফের আইপিএল ফাইনালে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই। ফাইনালে পৌঁছানোর ক্ষেত্রে অগ্রণী ভূমিকা ছিল এমএসের।

প্রতিকূল পরিস্থিতিতে ধোনির চওড়া ব্যাট ফের জবাব দিল। রাজকীয় ভঙ্গিমায় ম্যাচ ফিনিশ করলেন। প্রমাণ করলেন এখনও তিনি ফুরিয়ে যাননি। শেষ ওভারে দরকার ছিল ১৩ রান। ইংলিশ পেসার টম কারানকে ধোনি মারলেন তিনটি সপাটে চার। মাঝে একটা বল ওয়াইড বল করেছিলেন টম।

- Advertisement -

ব্যস, প্রথম দল হিসাবে আইপিএলে ফাইনাল খেলা নিশ্চিত হয়ে যায় সিএসকের। যদিও বেশকিছু দিন ধরেই ক্রিকেট মহলে ধোনির মন্থর ব্যাটিং নিয়ে সমালোচনা চলছিল। দিল্লির ওপেনার তরুণ পৃথ্বী সাউয়ের মুখে ধোনির ফিনিশিং দক্ষতার প্রশংসা। শেষ মুহূর্তে তাঁর ব্যাটিংয়ে মোহিত হয়েছেন তিনি।

সাউয়ের কথায়,‘ এম এস ধোনি এখানেই অন্যান্যদের চেয়ে বিরলতম। যদিও ধোনির এই দক্ষতা কারোরই অজানা নয়। বহুবার এককদক্ষতায় এমএস অবলীলায় ম্যাচ বের করেছে, আমরা সেটা দেখেছি। যেখানেই ব্যাট করুক ধোনি সর্বদাই ভয়ঙ্কর ব্যাটার। এখনও।’

আরও যোগ করেছেন,‘ আমার সত্যিই খুব ভালো লাগছে। ধোনিকে সামনে থেকে ম্যাচ ফিনিশ করতে এবং নেতৃত্ব দিতে দেখে। আমাদের মুখের গ্রাস কেড়ে নিয়ে চলে গেলেন। এই হার আমরা দল হিসাবে হজম করতে পারিনি।

কোয়ালিফায়ার দুই’তে আমরা প্রত্যেকে চেষ্টা করবো। প্রত্যাবর্তন করার। এবং ম্যাচ জিতে ফাইনালে যাওয়ার।’ চেন্নাইয়ের বিরুদ্ধে পৃথ্বীর সুবাদে দিল্লির দুরন্ত শুরু করেছিল। তিনি ৩৪ বলে ৬০ রানের ইনিংস খেলেছেন।

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!