Thursday, December 2, 2021
Homeআন্তর্জাতিকস্ত্রীর অত্যাচার থেকে বাঁচতে,অনুরোধ করে জেলে ঢুকলেন যুবক
Advertisement

স্ত্রীর অত্যাচার থেকে বাঁচতে,অনুরোধ করে জেলে ঢুকলেন যুবক

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: সাধারণত মানুষ যেকোনো মূল্যে নিজেকে জেলে থেকে দূরে থাকতে চান। কিন্তু সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে উঠে এসেছে এমন একজনের ঘটনা, যিনি স্বেচ্ছায় জেলে যেতে চেয়েছেন। বিচিত্র এই ঘটনাটি ভাইরাল হয়েছে সামাজিকমাধ্যমে। ইতিমধ্য এক সংবাদ মাধ্যমে বলা প্রকাশিত হয়েছে এই খবর।

- Advertisement -
Advertisement
- Advertisement -

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, ইতালির এক ব্যক্তি পুলিশের কাছে অনুরোধ জানান, তাকে যেন জেলে ঢোকানো হয়। কারণ, বাড়িতে তার জীবন অতিষ্ঠ হয়ে উঠেছে।

জানা গেছে, ওই ব্যক্তি মাদক কারবারে জড়িত থাকার অপরাধে ইতোমধ্যে গৃহবন্দি অবস্থায় ছিলেন। কিন্তু হঠাৎ কেন জেলে থাকতে চান ওই ব্যক্তি, তার উত্তরে তিনি জানান, বাড়িতে স্ত্রীর সঙ্গে থাকা তার পক্ষে সম্ভব হচ্ছে না। স্ত্রীর অত্যাচারে তিনি হাঁপিয়ে উঠেছেন।পুলিশকে অনুরোধ করে ৩০ বছর বয়সী ওই যুবক জানান, ঘরবন্দি থাকতে থাকতে তার জীবন নরকে পরিণত হয়েছে।

সংবাদ প্রতিবেদনে আরও বলা হয়, রোমের কাছে গুইডোনিয়া মন্টেসিলিওতে বসবাস করেন ওই যুবক। সম্প্রতি তিনি থানায় গিয়ে পুলিশকে জানান, ‘আমি আর এটি নিতে পারি না, আমি জেলেই যেতে চাই।’

স্থানীয় পুলিশের জানায়, ওই ব্যক্তি মাদকাসক্ত ছিলেন, সেই অপরাধে তাকে কয়েক মাস গৃহবন্দি অবস্থায় রাখা হয়েছিল। শাস্তির মেয়াদ শেষ হতে এখনও বেশকিছু দিন দেরি আছে। কিন্তু স্ত্রীর সঙ্গে বাড়িতে থাকতে চান না বলে পালিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন তিনি।

গৃহবন্দি থাকার শাস্তি লঙ্ঘন করার অপরাধে ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে এবং আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!