Sunday, December 5, 2021
HomeনিউজSamsung Galaxy S21 FE ফোন আগামী বছর জানুয়ারি মাসে হবে লঞ্চ,এক নজরে...
Advertisement

Samsung Galaxy S21 FE ফোন আগামী বছর জানুয়ারি মাসে হবে লঞ্চ,এক নজরে দেখে নিন ফিচার

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: Samsung Galaxy S21 FE লঞ্চ করতে পারে এই জানুয়ারিতেই, সামনে আসছে এমন খবর। এতদিন ধরে জানা গিয়েছিল যে Samsung Galaxy S21 FE স্মার্টফোন আগামী 20 অক্টোবর “Galaxy Unpacked Part 2 2021“ ইভেন্টে লঞ্চ করতে পারে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

তবে বেশ কিছু লীক সামনে আসছে এখন যেখানে জানা যাচ্ছে যে Samsung Galaxy S21 FE স্মার্টফোন 2022 সালের 11 জানুয়ারি লঞ্চ করতে পারে। প্রসঙ্গত Galaxy S20 FE মডেল গতবছর সেপ্টেম্বর মাসে লঞ্চ করেছে।

সম্প্রতি টুইটারে টিপসটার রস ইয়াং, ম্যাক্স উইনবাচ এবং জন প্রসার জানিয়েছেন যে Samsung Galaxy S21 FE আগামী বছর জানুয়ারিতে লঞ্চ করতে পারে। তবে এখনও পর্যন্ত কোম্পানির তরফে এই বিষয়ে কিছু অফিসিয়াল্ভাবে জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে যে এই মডেলের আগামী বছরের 11 জানুয়ারি তারিখের আশেপাশেই লঞ্চের সম্ভাবনা রয়েছে।

20 অক্টোবর Samsung ব্র্যাণ্ডের তরফে অনুষ্ঠিত হতে চলেছে “Galaxy Unpacked Part 2 2021 “ ইভেন্ট। তবে এই ইভেন্টে কোম্পানির তরফে কি কি প্রোডাক্ট লঞ্চ করা হবে তা এখনও কোম্পানির তরফে জানানো হয়নি। Samsung Galaxy S21 FE মডেল কেমন হতে পারে তার টিজার গত কিছু সপ্তাহ ধরে সামনে আসছে। তবে চিপসেটের শর্টেজের কারণেই এই মডেলের লঞ্চ পিছিয়ে যাচ্ছে বলে জানিয়েছে GSM Arena।

আসুন দেখে নেই SAMSUNG GALAXY S21 FE মডেল কেমন হতে পারে–

বেশ কিছু ওয়েবসাইটে এই মডেলের অস্তিত্ব চোখে পড়েছে। যেখানে দেখা গিয়েছে যে Samsung Galaxy S21 FE হ্যান্ডসেট আসতে পারে 6.4 ইঞ্চির অ্যামোলয়েড ডিসপ্লে সমেত। এই স্মার্টফোনের স্ক্রিনের রিফ্রেশ রেট হতে পারে 120Hz । জানা যাচ্ছে এই নতুন মডেলে থাকবে না কোনো কার্ভ এডজেস ডিজাইন। US Federal Communications (FCC) এবং চিনের 3C সার্টিফিকেশন

ওয়েবসাইটের তথ্য অনুসারে Samsung Galaxy S21 FE আসতে পারে 25W ফাস্ট চার্জের সাপোর্ট সমেত। এই স্মার্টফোনের দেখা মিলেছে গিকবেঞ্চ ওয়েবসাইটেও। যেখান থেকে জানা যাচ্ছে যে এই মডেল আসতে পারে স্ন্যাপড্রাগন 888 SoC চিপসেট এবং 8GB RAM স্টোরেজ ফিচার নিয়ে।

Samsung Galaxy S21 লঞ্চ হয়েছে 8 সেপ্টেম্বরে। এতে রয়েছে 4,000 mAh ব্যাটারি। মনে করা হচ্ছে যে Samsung Galaxy S21 FE আসতে পারে 4,500 mAh ব্যাটারি সমেত। এই হ্যান্ডসেটে থাকতে পারে ডুয়াল সিমের ফিচার।

লীক হওয়া তথ্য অনুসারে Samsung Galaxy S21 মডেলের মতনই রিয়ার ক্যামেরা মডিউল নিয়ে আসতে পারে Samsung Galaxy S21 FE। এই স্মার্টফোনে থাকতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ডিসপ্লেতে থাকতে পারে সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ হোল ডিজাইন।

প্রসঙ্গত Samsung Galaxy Global অ্যাপের মাধ্যমে এখন থেকে ভারতীয় গ্যালাক্সি ডিভাইস ইউজারেরা বিভিন্ন সামাজিক কাজকর্মের জন্য ইউপিআই পেমেন্টের মাধ্যমে ডোনেশন দিতে পারবে। এই সমস্ত ডোনেশন নারীশিক্ষা,

করোনার ফলে ক্ষতিগ্রস্থ পরিবারকে সাহায্য, শিশুদের অধিকার রক্ষার মতো প্রকল্পগুলিতে কাজে লাগানো হবে। Samsung Galaxy Global অ্যাপে নো- পভার্টি গোল , জিরো হাঙ্গার গোল, কোয়ালিটি এডুকেশন গোলের মতন একাধিক সামাজিক উন্নয়নমূলক প্রকল্পের লিস্টিং করা রয়েছে।

সূত্র: digit.in

 

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!