Thursday, December 2, 2021
Homeঅন্যান্যBSNL নিয়ে এলো দীপাবলীর দুর্দান্ত অফার! এক নজরে দেখে নিন?
Advertisement

BSNL নিয়ে এলো দীপাবলীর দুর্দান্ত অফার! এক নজরে দেখে নিন?

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: সরকারি টেলিকম সংস্থা BSNL দুর্দান্ত দীপাবলি অফার নিয়ে হাজির হয়েছে। BSNL ভারত জুড়ে নতুন ভারত ফাইবার (FTTH) ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য দিওয়ালি ধামাকা অফার 2021 ঘোষণা করেছে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

লেটেস্ট খবর অনুযায়ী, BSNL একটি বিশেষ ডিসকাউন্ট প্ল্যান স্কিম শুরু করেছে, যেখানে নতুন গ্রাহকরা মাসিক ভাড়ায় সবথেকে বেশি 90% পর্যন্ত ছাড় পেতে পারবেন। এই প্ল্যানটি বিশেষভাবে নতুন BSNL FTTH গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে যাদের কানেকশন অফার পিরিয়াডে এক্টিভ থাকবে।

এইভাবে মিলবে 90% পর্যন্ত ছাড়ের সুবিধা BSNL আগামী দিনে তার FTTH ব্যবসা বাড়াতে এই আকর্ষণীয় অফার লঞ্চ করার সিদ্ধান্ত নিয়েছে। এই প্ল্যানটি অবশ্যই BSNL-এর FTTH ব্যবসায় মাসিক বৃদ্ধি আনবে। আপনি যদি BSNL থেকে এই দুর্দান্ত দীপাবলি অফারটি পেতে চান, তাহলে শুধু আপনার।

ভারত ফাইবার (FTTH) কানেকশন BSNL BookMyFiber পোর্টালে বা BSNL গ্রাহক পরিষেবা কেন্দ্রের (BSNL CSC) মাধ্যমে বুক করুন৷ BSNL দিওয়ালি স্পেশাল ডিসকাউন্ট স্কিম 1 নভেম্বর 2021 থেকে 90 দিনের জন্য পাওয়া যাবে। এর অর্থ হল 1 নভেম্বর 2021 থেকে 29 জানুয়ারী 2022 পর্যন্ত এক্টিভ নতুন BSNL FTTH কানেকশন এই দীপাবলি বিশেষ 90% ছাড় পেতে পারেন।

90% ছাড় পেতে কী করতে হবে?

কেরালা টেলিকমের রিপোর্ট অনুসারে, BSNL 2021 সালের নভেম্বরে এক্টিভ সমস্ত নতুন ভারত ফাইবার কানেকশনের জন্য মাসিক ভাড়ায় 90% ছাড় দেবে। তবে, গ্রাহক শুধুমাত্র যেকোনো FTTH প্ল্যানে সবথেকে বেশি 500/- টাকা ছাড় পেতে পারেন। এর মানে আপনি আপনার BSNL FTTH কানেকশনের জন্য যে প্ল্যানটি বেছে নেবেন,

আপনি আপনার প্রথম মাসের বিলে সর্বোচ্চ 500/- টাকা ছাড় পেতে পারেন। এই দিওয়ালি স্পেশাল ডিসকাউন্ট অফার ছাড়াও, নতুন BSNL FTTH গ্রাহকদের জন্য আকর্ষণীয় ডিসকাউন্ট দেওয়া হচ্ছে নিচে বিস্তারিতভাবে।

BSNL FTTH প্ল্যানের সুবিধা?

BSNL FTTH প্ল্যানগুলি আন্দামান এবং নিকোবর টেলিকম সার্কেল ছাড়া দেশের সমস্ত জায়গায় পাওয়া যাবে। BSNL FTTH প্ল্যান যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং সহ 30 Mbps থেকে 300 Mbps পর্যন্ত ইন্টারনেট স্পিড অফার

করে। BSNL FTTH গ্রাহকরা কোনো অতিরিক্ত ভাড়া বা চার্জ ছাড়াই বান্ডেলড ভয়েস কলিং পেতে পারেন। সমস্ত BSNL FTTH প্ল্যান বিনামূল্যে ভয়েস কলিং সুবিধা অফার করে৷ সমস্ত নতুন চালু হওয়া BSNL FTTH প্ল্যান যেমন ফাইবার বেসিক, ফাইবার ভ্যালু, ফাইবার প্রিমিয়াম এবং ফাইবার আল্ট্রা পুরো ভারতে নতুন এবং বর্তমান গ্রাহকদের জন্য উপলব্ধ৷

সূত্র: digit.in

 

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!