Sunday, December 5, 2021
Homeঅন্যান্য২০২২-এ Google লঞ্চ করতে পারে ফোল্ডেবল ফোন,বিস্তারিত জেনে নিন
Advertisement

২০২২-এ Google লঞ্চ করতে পারে ফোল্ডেবল ফোন,বিস্তারিত জেনে নিন

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: Google Pixel ফোল্ডেবেল ফোন লঞ্চ হতে পারে 2022 সালে। 9to5Google সংস্থার রিপোর্টে বলা হয়েছে যে এই স্মার্টফোনের কোডনেম রয়েছে “Pipit”।

- Advertisement -
Advertisement
- Advertisement -

এই ফোন আসতে পারে Pixel 5 সিরিজের একই ক্যামেরা স্পেসিফিকেশনের সাথে। জানা যাচ্ছে যে এই ফোল্ডেবেল মডেলে Samsung GNI সেন্সরের বদলে থাকতে পারে 12MP IMX386 সেন্সর।

রিপোর্টে বলা হয়েছে যে এই ফোন আসতে পারে আলট্রা ওয়াইড সেন্সরের সাথে। অন্যান্য ক্যামেরা সেন্সর হিসেবে Google Pixel ফোল্ডেবেল ফোনে থাকতে পারে ডুয়াল 8MP IMX355 সেন্সর। যেগুলি থাকবে “inner” এবং “outer” হিসেবে।

এতদিন ধরে সমস্ত পিক্সেল মডেলে থাকতো সেলফি ক্যামেরা হিসেবে IMX355 সেন্সর। মনে করা হচ্ছে যে ফোল্ডেবেল পিক্সেল ফোনের দুটি ক্যামেরাই ফোল্ড বা আনফোল্ড থাকা অবস্থাতেও দারুণ সেলফি তুলতে সাহায্য করবে। তবে এখনও পর্যন্ত জানা যায়নি যে পিক্সেল ফোল্ডেবেল ফোনে কোনো আন্ডার ডিসপ্লে ক্যামেরা সেন্সর থাকবে কিনা।

GOOGLE PIXEL ফোল্ডেবেল ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন: 

গুগল সংস্থার এই ফোল্ডেবেল স্মার্টফোন আসতে পারে Tensor চিপসেটের সাথে, রিপোর্ট বলছে এমনটাই। এই মোবাইলে স্টোরেজ হিসেবে থাকতে পারে 12GB RAM। হ্যান্ডসেটের ইন্টারনাল স্টোরেজকে এক্সপ্যানড করা যেতে পারে 512GB পর্যন্ত। রিপোর্ট থেকে জানা যাচ্ছে যে এই ডিভাইস আসতে পারে 120Hz রিফ্রেশ রেটের ডিসপ্লের সাথে।

বেশ কয়েকটি অনলাইন রিপোর্টে বলা হয়েছে যে নিজেদের ফোল্ডেবেল ডিভাইসে LTPO OLED প্যানেল আনবার জন্য গুগল স্যামসাং ব্র্যান্ডের সাথে ডিল করেছে। এই ফোন আসার সম্ভাবনা রয়েছে 7.6 ইঞ্চি সাইজের স্ক্রিনের সাথে। যার পিক্সেল রেজোলিউশন রয়েছে 1768X2208 পিক্সেল। তবে গুগলের তরফে এই ডিভাইসের স্পেসিফিকেশন সম্পর্কে অফিসিয়াল কিছু বলা হয়নি।

সূত্র: digit

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!