Thursday, December 2, 2021
Homeঅন্যান্যআপনার জিও নেটওয়ার্কে ইন্টারনেট শেষ! ডেটা লোন করতে পারবেন, কিভাবে জেনে নিন?
Advertisement

আপনার জিও নেটওয়ার্কে ইন্টারনেট শেষ! ডেটা লোন করতে পারবেন, কিভাবে জেনে নিন?

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: এবার থেকে আপনার জিও নেটওয়ার্কে ইন্টারনেট শেষ হয়ে গেলেও, পড়তে হবে কোনো সমস্যায়। কেননা মুকেশ আম্বানির Reliance Jio সংস্থা ইউজারদের জন্য নিয়ে এসেছে ডেটা লোনের সুযোগ।

- Advertisement -
Advertisement
- Advertisement -

ডেইলি ডেটা লিমিট শেষ হয়ে গেলে ধার করা যাবে 1GB ডেটা। টাকা পরে দিলেও চলবে। এই সুবিধা গ্রাহক উপভোগ করতে পারবে “My Jio” অ্যাপের সাহায্যে। ডেইলি ডেটা লিমিট পেরিয়ে যাবার একটু আগে এই অ্যাপের বাঁ দিকের মেনুতে গিয়ে অ্যাপ্লাই করা যাবে “Emergency Data Loan” অপশনের জন্য। এই অফারে ইউজার পাবেন মোট 5 টি 1GB ডেটা প্যাক ।

প্রত্যেক ডেটা প্যাকে খরচ হবে 11 টাকা করে। ইউজার চাইলে একটি ডেটা প্যাক ব্যবহার করে সঙ্গে সঙ্গে তার পেমেন্ট করে দিতে পারেন। কিংবা দরকার মতন 5 টি ডেটা প্যাক ইউজ করে একসঙ্গে 55 টাকা পেমেন্ট করতে পারেন।

পাঁচটি ডেটা প্যাক শেষ হয়ে যাবার পর যতক্ষণ না পেমেন্ট কমপ্লিট করা হচ্ছে ততক্ষন কোনো ডেটা লোন পাওয়া যাবে না। একবারে ইউজার মাত্র একটি ডেটা প্যাকের অ্যাক্সেসই পাবেন। প্রতিটি জিও এমারজেন্সি লোন ডেটা প্যাকের ভ্যালিডিটি থাকবে এখন যে প্ল্যান চলছে তার সমান।

কীভাবে “MY JIO” অ্যাপ থেকে “EMERGENCY DATA LOAN” অ্যাক্টিভ করবেন-

প্রথমে নিজের স্মার্টফোনে “My Jio” অ্যাপ ওপেন করে বাঁ দিকের ওপরে ক্লিক করে “Menu” খুলতে হবে।এরপর “Mobile Services” ক্যাটেগরির মধ্যে “Emergency Data Loan” অপশনে ক্লিক করতে হবে ।এরপর ব্যানারের “Proceed” অপশনে ক্লিক করতে হবে।তারপর “Get Emergency Data” অপশন সিলেক্ট করতে হবে।“Active now” অপশনে ক্লিক করলেই ডেটা লোন প্যাক অ্যাক্টিভ হয়ে যাবে।

সুত্রঃ Digit.in

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!