Thursday, December 2, 2021
Homeঅন্যান্যPoco M4 Pro 5G-মোবাইল কম দামে দুর্দান্ত ফিচার,জেনে নিন বিস্তারিত
Advertisement

Poco M4 Pro 5G-মোবাইল কম দামে দুর্দান্ত ফিচার,জেনে নিন বিস্তারিত

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: Poco M4 Pro 5G লঞ্চ হয়েছে। এই ফোন সম্পর্কে প্রায় অনেক দিন ধরেই টিজ করা হচ্ছে। খবর অনুযায়ী, 50-মেগাপিক্সেল AI ক্যামেরা দেওয়া যেতে পারে এই ফোনে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

এছাড়াও, এটি ডুয়াল স্পিকার এবং 33W ফাস্ট চার্জিং সহ আসতে পারে। লিক অনুসারে, Poco M4 Pro 5G-তে 90Hz রিফ্রেশ রেট এবং ডুয়াল রিয়ার ক্যামেরা থাকতে পারে। তবে ভারতে এই Poco Smartphone কবে লঞ্চ করা হবে সে সম্পর্কে তথ্য বর্তমানে পাওয়া যায়নি।

POCO M4 PRO 5G লঞ্চের ডিটেলস এবং অনুমানিত দাম:

কোম্পানি Poco Global-এর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করে জানিয়েছে যে Poco M4 Pro 5G লঞ্চ ইভেন্ট রাত 8 টায় GMT+ 8 (ভারতীয় সময় 5.30 pm) এ শুরু হবে। এই ভার্চুয়াল ইভেন্টটি YouTube এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে লাইভ স্ট্রিম করা যেতে পারে।দামের দিক থেকে, Poco M4 Pro 5G অনেকটা Redmi Note 11 5G-এর মতোই হবে বলে আশা করা হচ্ছে। পাশাপাশি এই ফোনের দামও এর কাছাকাছি হতে পারে। আসুন জেনে নিই যে চিনে Redmi Note 11 5G এর দাম 1,199 CNY প্রায় 14,000 টাকা থেকে শুরু হতে পারে।

POCO M4 PRO 5G এর অনুমানিত ফিচার:

বলা হচ্ছে এই ফোন আল্ট্রা-ফাস্ট প্রসেসরর সহ আসবে। এটি 6nm চিপের উপর ভিত্তি করে তৈরি করা হবে। এটি 33W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ দেওয়া হবে। এছাড়াও, এতে ইন্টিগ্রেটেড ডুয়েল স্পিকার থাকতে পারে। Poco M4 Pro 5G ফোনে 50-মেগাপিক্সেল AI ক্যামেরা দেওয়া যেতে পারে। এতে একটি 6.6-ইঞ্চি ফুল HD+ আইপিএস এলসিডি ডিসপ্লে দেওয়া যেতে পারে।

অন্য একটি লিক অনুসারে, এই ফোন MediaTek Dimensity 810 প্রসেসর সহ আসবে বলে আশা করা হচ্ছে। ফোনে 4GB + 128GB, 6GB + 128GB এবং 8GB + 128GB ভেরিয়েন্টে দেওয়া যেতে পারে। ক্যামেরা সম্পর্কে কথা বললে, খবর অনুযায়ী, Poco M4 Pro 5G ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া যেতে পারে। আগেই বলা হয়েছে যে ফোনের প্রাথমিক সেন্সর হতে পারে 50-মেগাপিক্সেল AI ক্যামেরা। একই সঙ্গে এতে LED ফ্ল্যাশও দেওয়া যেতে পারে। এটি একটি পাঞ্চ-হোল ডিসপ্লে সহ দেওয়া হবে। ফোনটিতে একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া যেতে পারে। এছাড়া 5000mAh ব্যাটারি দেওয়া যাবে।

 

সূত্র: digit

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!