Thursday, October 6, 2022
Homeঅন্যান্যহ্যাকিং থেকে বাঁচতে কড়াকড়ি নিয়ম করছে হোয়াটসঅ্যাপ
Advertisement

হ্যাকিং থেকে বাঁচতে কড়াকড়ি নিয়ম করছে হোয়াটসঅ্যাপ

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: হোয়াটসঅ্যাপ বর্তমানে ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপগুলির মধ্যে সবচেয়ে জনপ্রিয়। দিন দিন বাড়ছে এর ব্যবহারকারীর সংখ্যাও। প্রতিনিয়ত ব্যবহারকারী ধরে রাখতে নতুন নতুন আপডেট দিচ্ছে জনপ্রিয় এই অ্যাপ। এজন্য বাড়ছে নানা অপ্রীতিকর ঘটনা।

- Advertisement -
- Advertisement -

প্রচুর সংখ্যক গ্রাহকের কারণেই এই প্ল্যাটফর্মে নিয়মিত হানা দেয় হ্যাকাররা। একটু অসর্তক হলেই আপনার অ্যাকাউন্ট হ্যাক হতে পারে। তবে অ্যাকাউন্ট সুরক্ষিত রাখতে নতুন ফিচার আনছে মার্কিন মেসেজিং এই কোম্পানি। এবার লগইনে নতুন ফিচার নিয়ে এসে ফের সুরক্ষা আঁটসাঁট করলো বিশ্বের জনপ্রিয়তম মেসেজিং এই অ্যাপ।

সুরক্ষা বাড়াতে এবার আসছে লগইন অ্যাপ্রুভাল নামে নতুন ফিচার। এরই মধ্যে টু স্টেপ ভেরফিকেশন শুরু করেছে এই অ্যাপ। সেই ফিচারের উপরে নতুন লগইন অ্যাপ্রুভাল কাজ করবে।

যারা একই অ্যাকাউন্ট কয়েকটি ডিভাসে ব্যবহার করেন তাদের জন্য বেশ সুবিধাই হবে। স্মার্টফোন ছাড়া আলাদা কোনো ডিভাইস থেকে লগইন করলে নতুন ফিচারে আপনার ফোনে নোটিফিকেশন আসবে। এরপর লগইন আছে এমন কোন ডিভাইস থেকে অনুমোদন দিলে তবেই নতুন লগ ইন সম্ভব হবে।

হোয়াটসঅ্যাপ ফিচার ট্র্যাকার ডব্লিউবিটাইনফোর রিপোর্ট অনুযায়ী,এরই মধ্যে লেটেস্ট বিটা ভার্সনে এই ফিচার পরীক্ষামূলকভাবে শুরু হয়েছে। খুব শিগগির আপডেটের মাধ্যমে সব গ্রাহকের ফোনে এই ফিচার পাঠিয়ে দেবে হোয়াটসঅ্যাপ।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!