Friday, December 9, 2022
Homeঅন্যান্যএবার ভিডিও আপলোডের নতুন নিয়ম নিয়ে এলো instagram! আপনি যদি না জেনে...
Advertisement

এবার ভিডিও আপলোডের নতুন নিয়ম নিয়ে এলো instagram! আপনি যদি না জেনে থাকেন তাহলে দেখে নিন

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: ইনস্টাগ্রামের অন্যতম জনপ্রিয় ফিচার হচ্ছে রিলস ভিডিও। যেখানে টিকটকের মতো শর্ট ভিডিও তৈরি করে আপলোড দেওয়া যায়। টিকটকের জনপ্রিয়তার কারণে যখন ইনস্টাগ্রামে গ্রাহক সংকট দেখা দেয় তখন রিলস ভিডিও আনে এই সাইট। কিছুটা লোকসান কাটিয়ে উঠতেও পেরেছে ইনস্টাগ্রাম।

- Advertisement -
Advertisement
- Advertisement -

এবার ব্যবহারকারীদের জন্য নতুন নিয়মের ঘোষণা করল ইনস্টাগ্রাম। এবার থেকে ব্যবহারকারীরা ৬০ সেকেন্ডের কম ভিডিও আপলোড করতে পারবেন না। এতে ব্যবহারকারীরা আরও বেশি স্বাচ্ছন্দ্যে বড় দৈর্ঘ্যের ভিডিও আপলোড করতে পারবেন।

শুরুতে মাত্র ১৫ সেকেন্ডের ভিডিও আপলোড করা যেত ইনস্ট্যাগ্রামে। সেই সময় বাড়িয়ে ৬০ সেকেন্ড করা হয়। বর্তমানে ৯০ সেকেন্ডের ভিডিও আপলোড করতে পারেন ব্যবহারকারীরা। ফলে ব্যবহারকারীরা আরও ভালোভাবে তাদের কন্টেন্টকে তুলে ধরতে পারছেন।

ব্যবহারকারীরা যাতে এই প্ল্যাটফর্ম ব্যবহার করে নিজেদের ভিজুয়ালস ও স্টোরি শেয়ার করতে পারেন। সে ব্যাপারেই গুরুত্ব দিচ্ছে ইনস্টাগ্রাম। ৬০ সেকেন্ডের একটি ভিডিও কয়েকটি ভাগে ভাগ হয়ে প্রদর্শন হতো। এজন্য ব্যবহারকারীরা খানিকটা বিরক্তও হতেন। এবার থেকে ৬০ সেকেন্ডের ভিডিও একবারেই দেখা যাবে বলে জানিয়েছে ইনস্টাগ্রাম।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!