Thursday, December 2, 2021
Homeরাজ্যসৌমেন বাবু প্রতিদিন সুরা পান করেন,মন্তব্য শুভেন্দু অধিকারীর
Advertisement

সৌমেন বাবু প্রতিদিন সুরা পান করেন,মন্তব্য শুভেন্দু অধিকারীর

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: শুভেন্দু অধিকারী বিজেপিতে কোণঠাসা হয়ে পড়েছেন। তাঁর তৃণমূলে যোগ দেওয়া সময়ের অপেক্ষা। নন্দীগ্রামে তৃণমূলের এক কর্মসূচিতে উপস্থিত হয়ে বলেছিলেন রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্র। মন্ত্রীর এই মন্তব্য পর শোরগোল পড়েছিল পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে। তারই পাল্টা জবাব দিলেন শুভেন্দু অধিকারী।

- Advertisement -
Advertisement
- Advertisement -

রবিবার শুভেন্দু অধিকারীর নির্বাচনী ক্ষেত্রে নন্দীগ্রামের সীতানন্দ কলেজের মাঠে তৃণমূলের সভায় উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্র।

সেই সভায় বক্তব্যে রাখতে গিয়ে মন্ত্রী সৌমেন মহাপাত্র বলেন,নন্দীগ্রামে উপনির্বাচনের সম্ভাবনা তৈরি হচ্ছে।মন্ত্রী আরও বলেন,শুভেন্দু অধিকারীর বিরোধী দলনেতার পদটা থাকবে কিনা সন্দেহ।

 

কেননা ওই দল থেকে তৃণমূলে যেভাবে নেতা-কর্মীরা আসছেন,ওর আসা সময়ের অপেক্ষা, তিনি আরও বলেন কবে আসবেন নাকেখত দিয়ে তার জন্য অবশ্য অপেক্ষা করতে হবে। কেননা বিজেপির আসন সংখ্যা ৩০  কম হয়ে গেলে বিরোধী দলনেতার পদটাই চলে যাবে।

সৌমেন মহাপাত্রের মন্তব্যের পাল্টা জবাব দিলেন, শুভেন্দু অধিকারী বলেন ‘সবাই জানেন, সৌমেন বাবু প্রতিদিন সুরা পান করেন। তবে রবিবার দিনের বেলাতেও মনে হয় তিনি সুরা পান করেছিলেন বলে তাঁর মনে হচ্ছে। তিনি বলেন, এই ধরনের কথা বলা উচিত, না হলেও, তিনি এব্যাপারে দায়িত্ব নিচ্ছেন।

মন্ত্রীর নির্বাচনী ক্ষেত্র তমলুকের মানুষ যেমন বিষয়টি জানে, ঠিক তেমনই মানিকতলায় ওষুধের দোকানের পিছনে তিনি সন্ধের পরে কী করেন, তা সবাই জানে। দিনের বেলায় অপ্রকৃতস্থ হওয়ার কারণেই এই পরিস্থিতি বলে মন্তব্য করেন তিনি।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!