Thursday, December 2, 2021
Homeদেশভিন জাতে বিয়ে,মেয়েকে ধর্ষণ করে খুন করল বাবা!
Advertisement

ভিন জাতে বিয়ে,মেয়েকে ধর্ষণ করে খুন করল বাবা!

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: মেয়ের অপরাধ ভিন্ন জাতের ছেলেকে বিয়ে করা। আর তাই মেয়েকে ধর্ষণ করে খুন করেছে বাবা। এমনই পাশবিক ও মর্মান্তিক এক ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের রতিবাদে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

ভোপালের এই শহরে চাঞ্চল্য ছড়িয়েছে এমন ভয়ংকর ঘটনায়। ইতোমধ্যেই পুলিশ গ্রেপ্তার করেছে অভিযুক্তকে। জিজ্ঞাসাবাদের সময় নিজের অপরাধ কবুলও করেছে অভিযুক্ত।

কয়েকদিন আগে সামাসগড়ের এক জঙ্গলে মিলেছিল ওই তরুণী ও তার ৮ মাসের শিশুসন্তানের মৃতদেহ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে তরুণীর পরিচয়। এরপরই জানা যায় মেয়ের বিয়ে নিয়ে তার পরিবার ছিল অত্যন্ত অসন্তুষ্ট।

এতেই সন্দেহ দানা বাঁধে। এরপর অভিযুক্তকে জেরা শুরু করতেই সে ভেঙে পড়ে স্বীকার করে নেয় অপরাধ। জানিয়ে দেয় তিনি নিজেই তার মেয়েকে ধর্ষণ করে খুন করেছে।

বাড়ির অমতে বিয়ে করেছিলেন রতিবাদের বাসিন্দা ওই তরুণী। ভিন্ন জাতের ছেলেকে বিয়ে করার জন্য প্রতিবেশীদের নিয়মিত অপবাদ সহ্য করতে হচ্ছিল তার পরিবারকে। এই নিয়ে বচসা শুরু হয়। ইতোমধ্যেই অসুখে ভুগে মারা যায় তরুণীর শিশুপুত্র। সমসগড়ের জঙ্গলে দেহটি সমাধিস্থ করতে নিয়ে যান ওই তরুণী।

তার সঙ্গে ছিল তার বাবাও। জঙ্গলের মধ্যে ফের উঠে আসে তরুণীর বিয়ের প্রসঙ্গ। শুরু হয় প্রবল বিতণ্ডা। শেষ পর্যন্ত পরিস্থিতি ভয়ংকর হয়ে ওঠে। এরপরই তরুণীকে ধর্ষণ করে খুন করে ৫৫ বছরের বাবা। এরপরই সেখান থেকে পালিয়ে যায় তিনি।

জানা গেছে, দিওয়ালির সময় নিজের বড়দিদির বাড়িতে এসেছিলেন ওই তরুণী। সেখানেই তার শিশুপুত্র মারা যায়। এরপর তার দিদিই খবর দেন বাবাকে। কিন্তু কেউই ভাবতে পারেননি শেষ পর্যন্ত এমন এক ঘৃণ্য অপরাধ করবে ওই বাবা।

পরে পুলিশ তরুণীর ছিন্নভিন্ন মরদেহ উদ্ধার করতেই ধীরে ধীরে পুরো বিষয়টি পরিষ্কার হয়ে যায়। অভিযুক্ত অপরাধ কবুল করেছে। তার বিরুদ্ধে ৩০২ ও ৩৭৬ ধারায় মামলা রুজু করেছে।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!