Friday, December 9, 2022
Homeরাজ্যনবমীতে ভারী বৃষ্টির সম্ভাবনা দক্ষিণেবঙ্গে! বিস্তারিত পড়ুন
Advertisement

নবমীতে ভারী বৃষ্টির সম্ভাবনা দক্ষিণেবঙ্গে! বিস্তারিত পড়ুন

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: অষ্টমীতে ভারী বৃষ্টির পূর্বাভাস দিল হাওয়া অফিস। তবে মূলত তিন জেলায় ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা। এছাড়া হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতে। অষ্টমীতে ভারী বৃষ্টির সম্ভাবনা আছে কলকাতাতেও। হাওয়া অফিসের খবর, আজ সারা দিন কলকাতার আকাশ মূলত মেঘলা থাকবে। নবমীতে কলকাতায় মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।  

- Advertisement -
Advertisement
- Advertisement -

অষ্টমী এব‌ং নবমীর দিন দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। তার মধ্যে অষ্টমী এবং নবমীতে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে দুই মেদিনীপুরে। দক্ষিণ ২৪ পরগনার কিছু এলাকায় অষ্টমীতে ভারী বৃষ্টির সম্ভাবনা আছে। বৃষ্টি হতে পারে মালদায়ও। এদিকে, অষ্টমীর সকালে বৃষ্টি হল উত্তরবঙ্গের দক্ষিণ দিনাজপুরের বিভিন্ন জায়গায়। বালুরঘাটেও হয়েছে বৃষ্টি।

আলিপুর হাওয়া অফিস জানিয়েছে, পূর্ব–মধ্য বঙ্গোপসাগরে একটি ঘূর্ণাবর্ত তো রয়েইছে। এর পাশাপাশি উত্তর–পূর্ব সংলগ্ন পূর্ব–মধ্য বঙ্গোপসাগরে আরও একটি ঘূর্ণাবর্ত তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই জোড়া ঘূর্ণাবর্তের জেরেই নবমী পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে। তবে দশমীর দিন ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায়। 

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!