Wednesday, February 1, 2023
Homeরাজ্যকাঁথিতে অভিষেকের পাল্টা সভা শুভেন্দুর! কবে হচ্ছে ?
Advertisement

কাঁথিতে অভিষেকের পাল্টা সভা শুভেন্দুর! কবে হচ্ছে ?

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: গত শনিবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী রাজ্যে দুটি জনসভা করেন।

উল্লেখযোগ্যভাবে শুভেন্দু অধিকারী যেমন অভিষেকের সংসদীয় এলাকা ডায়মন্ড হারবারে সভা করেছেন, ঠিক সেভাবেই শান্তিকুঞ্জের ঢিলছোঁড়া দূরত্বে অভিষেক সভা করে এসেছেন। আর এবার অভিষেককে জবাব দিতে ময়দানে নামছে গেরুয়া শিবির।

- Advertisement -
- Advertisement -

জানা গিয়েছে,শনিবার গেরুয়া শিবিরের পক্ষ থেকে একটি রুদ্ধ দ্বার বৈঠক হয় যেখানে ছিলেন বিজেপির সাংগঠনিক নেতারা। মনে করা হচ্ছে সেই বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২১ শে ডিসেম্বর অভিষেকের সভাস্থলের অনতিদূরে সভা করতে চলেছেন শুভেন্দু অধিকারী। প্রসঙ্গত, শনিবারের জনসভা থেকে দুই হেভিওয়েট নেতাই একে অপরের বিরুদ্ধে সুর চড়িয়েছেন। আর এবার জবাব দেওয়ার পালা। তাই শুভেন্দু অধিকারী কাঁথিতে যে সভা করছেন তা ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।

অন্যদিকে আগামী ১০ ই ডিসেম্বর ডায়মন্ড হারবারে এমপি কাপের উদ্বোধন। সেই উপলক্ষে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এলাকায় যেতে চলেছেন বলে শোনা যাচ্ছে। সেখানে গিয়ে তিনি এবার শুভেন্দুর পাল্টা সভা করে বক্তব্য রাখেন কিনা সেদিকে নজর থাকছে। তবে এখনো পর্যন্ত এরকম কোন খবর পাওয়া যায়নি অভিষেকের তরফ থেকে। প্রসঙ্গত, সামনেই আসছে রাজ্যের পঞ্চায়েত নির্বাচন। আর সেই নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিকভাবে কোমর কষছে শাসক-বিরোধী উভয় দলই।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!