Saturday, December 10, 2022
Homeজেলাবাঁকুড়ানাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার যুবক
Advertisement

নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার যুবক

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: এক নাবালিকাকে জোর করে তুলে নিয়ে গিয়ে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার এক যুবক। বাঁকুড়ার সোনামুখী থানার ধানসিমলা পঞ্চায়েত এলাকার ঘটনা। নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে সোনামুখী থানার পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবক বাপন বাগদি। বছর চব্বিশের বাপনের বাড়ি সোনামুখী থানার ধানসিমলায়। বাঁকুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীন) গণেশ বিশ্বাস বলেন, “এক নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে।” স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর এগারোর ওই নাবালিকাকে সোমবার জঙ্গলে নিয়ে গিয়ে অভিযুক্ত যুবক জোর জবরদস্তি শারীরিক নির্যাতন করে বলে অভিযোগ।

বাড়ি ফিরে নির্যাতিতা তাঁর পরিবারের লোকজনকে ঘটনাটি জানান। এরপর নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে সোমবার দুপুরেই সোনামুখী থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। পুলিশ ওই নাবালিকার পরিবারের অভিযোগেরভিত্তিতে ধানসিমলা এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করে।

ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে। ওই নাবালিকার ডাক্তারি পরীক্ষা হয়েছে। মঙ্গলবার ধৃতকে বিষ্ণুপুর মহকুমা আদালতে হাজির করানো হলে বিচারক তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে রাখার নির্দেশ দেন।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!