Saturday, May 28, 2022
Homeজেলাবীরভূমচড়াম চড়াম’ থেকে ‘জয়ঢাক’ হুবহু বলে গেলেন সোশ্যাল মিডিয়া খ্যাত সাজিদ! হাসি...
Advertisement

চড়াম চড়াম’ থেকে ‘জয়ঢাক’ হুবহু বলে গেলেন সোশ্যাল মিডিয়া খ্যাত সাজিদ! হাসি দেখা গেল খোদ অনুব্রতর মুখে

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল যেমন দাপুটে নেতা, সোশ্যাল মিডিয়ায় সেই সঙ্গে অত্যন্ত জনপ্রিয়ও। তাঁর ভাষণের অংশবিশেষ প্রায়শই ভাইরাল হয়। ব্যাপারটা যে অনুব্রত নিজে বেশ উপভোগ করেন তা বোঝা গেল। এক কৌতুকশিল্পী তাঁর পাশে বসেই অনুকরণ করলেন তাঁকে। ‘চড়াম চড়াম’ থেকে ‘জয়ঢাক’ কেষ্টদার ‘বাণী’ হুবহু বলে গেলেন তিনি। ঘরে উপস্থিত লোকজন তো হাসিতে ফেটে পড়ল, হাসি দেখা গেল খোদ অনুব্রতর মুখেও।

- Advertisement -
Advertisement
- Advertisement -

তিনি স্রেফ অনুব্রতকে নকল করেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। বেশ কয়েক বছর ধরে ভিডিও বানিয়ে ফেসবুক, ইউটিউবে প্রকাশ করছেন সাজিদ। অবশ্য সাজিদ একাই নয়, তৃণমূল নেতার ডায়লগ নকল করে অনেকেই।

বেশ কিছু ভিডিও ভাইরাল হয়। এদিন তৃণমূলের পার্টি অফিসেই অনুব্রতর নকল করলেন সাজিদ। হাসিতে ফেটে পড়লেন সবাই। এতদিন ধরে অনুব্রতর নকল করলেও তাঁকে চাক্ষুষ দেখা হয়নি সাজিদের।

সেই ইচ্ছেপূরণ করতেই রবিবার চলে যান বোলপুরে তৃণমূলের পার্টি অফিসে। দেখা হয়ে যায় অনুব্রতর সঙ্গে। দলের কর্মীরা অনুরোধ করলে অনুব্রতর পাশে বসেই তাঁর বেশ কিছু ‘বিখ্যাত’ ডায়লগ বলেন সাজিদ। বলার ধরন এবং মুখভঙ্গি দেখে হাসি চাপতে পারেননি কেউ। স্বয়ং অনুব্রতও হেসে ফেলেন।

সূত্র: আজকাল

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!