Saturday, August 13, 2022
Homeজেলাবীরভূমদ্বিতীয় বিয়ে করায় লাগাতার অশান্তির জেরে", প্রথম স্ত্রীকে কুপিয়ে খুন করলো স্বামী!
Advertisement

দ্বিতীয় বিয়ে করায় লাগাতার অশান্তির জেরে”, প্রথম স্ত্রীকে কুপিয়ে খুন করলো স্বামী!

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: দ্বিতীয় বিয়ে করায় লাগাতার অশান্তি। এই অশান্তির জেরে প্রথম স্ত্রীকে কুপিয়ে খুন করল স্বামী। মৃতের পরিবারের অবশ্য দাবি, মুরগী কেনাকে ঘিরে ঝামেলা। তার জেরেই এই খুন।

- Advertisement -
Advertisement
- Advertisement -

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে বীরভূমের নলহাটি ২ ব্লকের বারা গ্রামে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম প্রভাত কোনাই। নলহাটি থানার বারাগ্রাম কোনাই পাড়ার বাসিন্দা সে। স্ত্রী ও সন্তানদের নিয়ে সংসার ছিল। তার। সূত্রের খবর, বেশ কিছুদিন আগে ফের দ্বিতীয় বিয়ে করে প্রভাত।

সন্তানও হয়। বিষয়টি জানাজানি হতেই প্রথম পক্ষের স্ত্রী রাধারানির (৫০) সঙ্গে শুরু হয় অশান্তি। প্রতিবেশীরা জানান, সেই ঘটনাকে ঘিরে প্রতিদিন তাঁদের মধ্যে ঝামেলা বাধত। বৃহস্পতিবারও প্রভাত ও রাধারানির মধ্যে অশান্তি হয়। তারপর রাতের খাওয়া দাওয়া সেরে সন্তানদের সঙ্গে ঘুমিয়ে পড়েন রাধারানি।

সূত্রের খবর, গভীর রাতে ধারালো অস্ত্র নিয়ে স্ত্রীর উপর হামলা চালায় প্রভাত। স্ত্রীর গলায় এলোপাথাড়ি কোপ মারে। মহিলার আর্তনাদে ঘুম ভাঙে সন্তানদের। এরপরই বিষয়টি জানাজানি হয়ে যায়। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাকে উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় ছেলেরা। সেখানেই শুক্রবার ভোরে মৃত্যু হয় রাধারানির।

ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। মৃতের পরিবারের অবশ্য দাবি, মুরগী কেনাকে ঘিরে ঝামেলা হয়। রাতে মদ্যপ অবস্থায় প্রভাত এসে হামলা চালায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গ্রেফতার করা হয়েছে প্রভাত কোনাইকে।

উদ্ধার করা হয়েছে খুনে ব্যবহার করা অস্ত্র। এই ঘটনায় স্বাভাবিকভাবেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বারা গ্রামে। প্রভাতের শাস্তির দাবি জানিয়েছেন প্রতিবেশীরাও। ঘটনার অন্য কারও যোগ রয়েছে কি না, তদন্ত চলছে।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!