Saturday, December 10, 2022
Homeজেলাবীরভূমযুবককে পিটিয়ে খুনের অভিযোগ,চাঞ্চল্য বীরভূমের নানুরে
Advertisement

যুবককে পিটিয়ে খুনের অভিযোগ,চাঞ্চল্য বীরভূমের নানুরে

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল নানুরে। নিহত যুবকের নাম বসির শেখ (৩২)। বীরভূম জেলার নানুরের সাঁতরা গ্রামের ঘটনা। মৃতের পরিবারে অভিযোগ, দিন দশেক আগে গ্রামেরই বাকু শেখের বাড়িতে একটি চাঁদের পায়ের তোড়া চুরি যায়। 

- Advertisement -
Advertisement
- Advertisement -

রাত্রিতে শুয়ে থাকার সময় জানলা দিয়ে হাত বাড়িয়ে চুরি করেছে বাসির সেখ এই সন্দেহেই বাসেরকে হুমকি দিয়ে গ্রামছাড়া করা হয়। তারপর থেকে শশুর বাড়িতে ছিলেন বসির।  পরিবারের অভিযোগ শুক্রবার রাত সাড়ে আটটা নাগাদ তাদের সামনেই মারধর করতে করতে গ্রামের একটি মাঠের মধ্যে নিয়ে গিয়ে মেরে ফেলা হয়।

তাঁকে  গুরুতর আহত অবস্থায় তাকে বর্ধমানের মঙ্গলকোট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চকিৎসকারা। বসির শেখের পরিবারের তরফে দাবি করা হয়েছে, পিটিয়ে খুন করা হয়েছে, যারা মেরেছে তারা প্রভাবশালী।  বসির শেখের দাদা নাসিম শেখ বলেন, বিভিন্ন পুলিশ কেসে ফাঁসানো হয়েছে ভাইকে।

আমার ভাই টাকা পেত অভিযুক্তদের থেকে। এই নিয়ে কয়েকবার ঝামেলাও হয়েছিল ভাইয়ের সঙ্গে। তাঁর অভিযোগ পরিকল্পিতভাবে ভাইকে খুন করা হয়েছ। পিটিয়ে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূমের নানুর থানার সাঁতরা গ্রামে।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!