Saturday, December 10, 2022
Homeজেলাবীরভূমবীরভূমে ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ,কোথায় রাজ্যের নারী সুরক্ষা ? উঠছে প্রশ্ন
Advertisement

বীরভূমে ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ,কোথায় রাজ্যের নারী সুরক্ষা ? উঠছে প্রশ্ন

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: বিশ্বকর্মা পূজার রাতে গণধর্ষণের শিকার এক ছাত্রী। চার মদ্যপ যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওই ছাত্রীর। অপমানে গলায় ওড়নার ফাঁস নিয়ে আত্মহত্যা করার চেষ্টা। পরিবার ও স্থানীয়দের তৎপরতায় বাঁচলো প্রাণ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বীরভূম জেলার নানুর থানার অন্তর্গত সাঁওতা গ্রামে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

সূত্রে জানা গেছে,গতকাল শনিবার বীরভূম জেলার নানুর থানার অন্তর্গত কীর্ণাহার এলাকায় বিশ্বকর্মা পুজো উপলক্ষে মেলা বসেছে। সন্ধ্যায় বন্ধুর স্কুটি নিয়ে মেলা দেখতে যায় ওই ছাত্রী। তারপর রাতে মেলা দেখে বাড়ি ফেরার পথে মাছ রাস্তায় পথ আটকায় চার যুবক। 

মুখে গ্যাস দিয়ে অজ্ঞান করে। তারপরে ফাঁকা মাঠে নিয়ে গিয়ে চার যুবক মিলে গণধর্ষণ করে বলে অভিযোগ। ভোরবেলা জ্ঞান ফিরতে যুবতী উঠে দেখে রাস্তার ধারে গাড়ি ও মোবাইল পড়ে রয়েছে। তারপরেই ওই যুবতী বাড়িতে গিয়ে সব কথা খুলে বলে। এদিকে এই ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়ে।

অপমান ও মানসিক অবসাদে আজ সকালে নিজের বাড়িতে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে ওই ছাত্রী। পরিবারের সদস্যদের তৎপরতায় প্রাণ বাঁচে তার। তড়িঘড়ি তাকে আহত অবস্থায় বোলপুর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ওই ছাত্রী চিকিৎসাধীন রয়েছে বলে জানা গিয়েছে। 

এই ঘটনায় এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। সকাল থেকে এখনো পর্যন্ত কেন একজন কেউ গ্রেফতার করা যাচ্ছে না? পুলিশের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন ? অন্যদিকে রাজ্যের নারী সুরক্ষা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে?

 

 

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!