Thursday, October 6, 2022
Homeজেলাহাওড়ামদ খেয়ে বাড়িতে অত্যাচার,রাগের বশে ছেলেকে কুপিয়ে জখম করলো বাবা
Advertisement

মদ খেয়ে বাড়িতে অত্যাচার,রাগের বশে ছেলেকে কুপিয়ে জখম করলো বাবা

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: মদ্যপ ছেলেকে কুপিয়ে জখম করল বাবা। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের নাজিরপুর নতুন পাড়ায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে জখম ওই যুবকের নাম সাদ্দাম হোসেন (২১)। গুরুতর জখম অবস্থায় তাকে কলকাতার এনআরএস হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

- Advertisement -
- Advertisement -

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে ওই যুবক মদ পান করে প্রায়শই বাড়িতে অত্যাচার করতো। যা সহ্য করতে না পেরে মাতাল ছেলেকে কোপাল বাবা। ঘটনায় গুরুতর জখম ওই যুবক। ঘটনার পর থেকেই বাবা সহিদুল ইসলাম পলাতক। পরিবার সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন থেকেই মাদকাশক্ত ছিল ওই যুবক সাদ্দাম হোসেন। যার অত্যাচারে এলাকার মানুষ পর্যন্ত বিরক্ত। বাড়িতে মা বাবাকেও মারধর করতো।

শুক্রবার রাতেও মদ্যপ অবস্থায় বাড়িতে এসে ধারালো অস্ত্র নিয়ে বাবা সহিদুল ইসলামের উপর চড়াও হয়। পরিস্থিতি বেগতিক বুঝে প্রাণ বাঁচাতে ছেলের হাতের হাঁসুয়া কেড়ে নিয়ে ছেলেকেই ওই অস্ত্র দিয়ে উপর্যুপরি কোপমারে বাবা সহিদুল ইসলাম। উপুর্যুপরী কোপে তার ঘাড়, পিঠ বীভৎস ভাবে জখম হয়েছে।

ওই অবস্থায় স্থানীয়রা জখম সাদ্দাম হোসেনকে উদ্ধার করে ডোমকল মহকুমা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থা শোচনীয় থাকায় রাতেই চিকিৎসক মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন।

পরে জানা যায় মুর্শিদাবাদ মেডিক্যাল থেকেও তাকে কলকাতার নীলরতন সরকার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানিয়েছে।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!