Saturday, August 13, 2022
Homeজেলাহাওড়াদুই মদ্যপের বিবাদ জেরে চলল গুলি! মৃত ১
Advertisement

দুই মদ্যপের বিবাদ জেরে চলল গুলি! মৃত ১

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: দুই মদ্যপের বিবাদ। তা থেকে চলল গুলি বোমা। দুই পক্ষের সংঘর্ষে গুলিতে মৃত্যু একজনের। ঘটনায় জখম হয়েছেন দু’জন। বৃহস্পতিবার বিকেলে ঘটনাটি ঘটে ডোমকল থানার বাবলাবোন মাঠপাড়ায়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তিনি দিন আগে মদ্যপ অবস্থায় অহেদ শেখ ও রাজ্জাক শোখের মধ্যে ঝামেলা বাধে। অভিযোগ, রাজ্জাক শেখ মারধর করেছিল অহেদকে। ওই ঘটনায় থানায় অভিযোগও হয়েছিল। এই ঘটনার জেরে আবজাল হোসেন ও তার লোকজন রাজ্জাকের বাড়িতে চড়াও হয়। এরপরেই উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

চলে গুলি ও বোমা। সংঘর্ষে জখম তিন জন। গুলি লাগে আফজাল হোসেনের (৩৫)। তাঁকে উদ্ধার করে ডোমকল মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। মৃতের বাড়ি ডোমকলের মেহেদিপাড়া এলাকায়। জখম দু’জন চিকিৎসাধীন রয়েছেন।

এই ঘটনা ঘিরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মুর্শিদাবাদের পুলিশ সুপার কে শবরী রাজকুমার বলেন, “ডোমকলে গুলির ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।”

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জখমদের অবস্থাও আশঙ্কাজনক। দুজনকেই মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। পুলিশ সূত্রের খবর, মদ্যপ অবস্থায় দুপক্ষের মধ্যে তিনদিন আগে বিবাদ বাধে ওহেদ শেখ ও রাজ্জাক শেখের।

ওই ঘটনায় এদিন বিকেলে তৃতীয় পক্ষ হিসেবে অহেদ শেখের হয়ে আফজাল হোসেন, মেহেরুল শেখ ও সফিকুল ইসলাম বিপক্ষ রাজ্জাক শেখের কাছে আসে বলে অভিযোগ। তাঁরা জানতে চান, তিন দিন আগে কেন অহেদকে মারধর করা হয়েছে? ওই কথা জিজ্ঞেস করতেই দু’পক্ষের মধ্যে ঝামেলা বাধে। শুরু হয় বোমাবাজি ও গুলি।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!