Saturday, December 10, 2022
Homeজেলাহাওড়ালরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু স্কুল ছাত্রীর
Advertisement

লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু স্কুল ছাত্রীর

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: বেহাল রাস্তার জেরে লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হলো এক স্কুল ছাত্রীর। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে লিলুয়া গোশালা রোড়ে। মৃত ছাত্রীর নাম লক্ষী তরি(১৩)। সে লিলুয়া সোহায়িকা স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। অন্যান্য দিনের মতো স্কুল শেষে বাবার সাথে বাড়ি ফেরার পথে গোশালা রোডে লরি চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুু হয় লক্ষী তরির।

- Advertisement -
Advertisement
- Advertisement -

দুর্ঘটনা ঘটায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা ঘাতক লরিটিকে আটকে রেখে ব্যাপক ভাঙচুর চালায়। ঘটনা ঘটার পরেই লরির চালক ও খালাসি পলাতক। দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে এসে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। পুলিশকে দেখে উৎতপ্ত হয়ে ওঠে এলাকার বাসিন্দারা। তাদের অভিযোগ রাস্তার ধারে পুলিশের সাথে যোগসাজশে বেআইনিভাবে পার্কিং করে রাখা হয় বড় বড় লরিগুলিকে।

ফলে যাতায়াত ক‍রতে অসুবিধা হয় সাধারণ মানুষের। উত্তপ্ত জনতাকে ছত্রভঙ্গ করতে নামানো হয় র্যাফ। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। দীর্ঘদিন ধরে গোশালা রোডটি খানাখন্দে ভর্তি। রাস্তায় বড় বড় গর্ত। জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত করেন স্থানীয় বাসিন্দারা। রাস্তা খারাপ হওয়ায় এর আগেও বহুবার দুর্ঘটনা ঘটেছে বলে জানান স্থানীয় বাসিন্দারা।

রাস্তা সারানোর দাবিতে অনেকবার স্থানীয় মানুষজন রাস্তা অবরোশ করলে প্রশাসনের পক্ষ থেকে প্রতিশ্রুতি দিয়ে অবরোধ তুলে দেওয়া হয়। শনিবার দুর্ঘটনার পরে এলাকার মানুষজন রাস্তা বন্ধ করে দেয়। যতদিন না রাস্তা সারানো হচ্ছে ততদিন বন্ধ থাকবে গোশালা রোড বলে জানান তারা।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!