Wednesday, February 1, 2023
Homeজেলাহাওড়ারাতে যানচলাচল বন্ধ থাকবে সাঁতরাগাছি ব্রিজে! কেন জানেন ?
Advertisement

রাতে যানচলাচল বন্ধ থাকবে সাঁতরাগাছি ব্রিজে! কেন জানেন ?

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: মেরামতির কারণে শুক্রবার রাত ১২ টা থেকে যানচলাচল বন্ধ সাঁতরাগাছি ব্রিজে। ভোর ৫ টা থেকে রাত ১১ টা পর্যন্ত যানচলাচল করবে এবং রাত ১১ টা থেকে ভোর ৫ টা পর্যন্ত ব্রিজের উপর দিয়ে যানচলাচল পুরোপুরি বন্ধ থাকবে বলে জানান হাওড়া সিটি পুলিশের কমিশনার। 

শুক্রবার সাংবাদিকদের তিনি জানান শনিবার থেকে সাঁতরাগাছি ব্রিজ মেরামতির কারণে যানচলাচল নিয়ন্ত্রণ করা হবে। ভোর ৫ টা থেকে রাত ১১ টা পর্যন্ত ছোট গাড়ি, বাস ও এম্বুলেন্স শুধুমাত্র চলাচল করবে ব্রিজের উপর দিয়ে।

- Advertisement -
- Advertisement -

কোন রকম ভারি যানবাহন চলাচল করতে পারবে না ব্রিজের উপর দিয়ে। শুধুমাত্র রাতে ভারি যানবাহন কলকাতার দিক থেকে এসে আন্দুল রোড দিয়ে আলমপুর , ধূলাগোড় হয়ে জাতীয় সড়ক ধরে চলবে। রাতে কলকাতার দিকে আসা গাড়ি মাইতি পাড়া থেকে নিবেদিতা সেতু হয়ে টালা ব্রিজ ধরে কলকাতায় যাবে। রাতে ছোট গাড়ি ও এম্বুলেন্স কলকাতার দিক থেকে এসে বেলেপোল হয়ে শানপুর মোড় ধরে বাঁকড়া শলপ হয়ে জাতীয় সড়কে যাবে। 

এক ইভাবে কলকাতার দিকে আসা গাড়িগুলো একই হয়ে কোলকাতায় প্রবেশ করবে বলে জানান হাওড়া সিটি পুলিশের কমিশনার। তিনি আরও জানায় ব্রিজ মেরামতির কাজ আগামী ডিসেম্বর মাসের মধ‍্যে শেষ হবে। সুষ্ঠভাবে যানচলাচল যাতে হয় তার জন্য রাস্তায় প্রায় দুই হাজার পুলিশ কর্মী নিযুক্ত থাকবেন। 

সাঁতরাগাছি ব্রিজ মেরামতির জন যানচলাচল নিয়ন্ত্রণের ফলে ভোগান্তি বাড়বে বলে মনে করছেন নিত‍্যযাত্রীরা। হাওড়ার দিক থেকে কোলকাতার দিকে যাওয়ার গুরুত্বপূর্ণ রাস্তা সাঁতরাগাছি ব্রিজ। প্রতিদিন প্রায় ৭০ হাজার গাড়ি চলাচল করে এই ব্রিজের উপর দিয়ে। ব্রিজের ২১ টি এক্সপ‍্যানশন জয়েন্ট মেরামতির জন‍্য শনিবার থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত সাঁতরাগাছি ব্রিজে যানচলাচল নিয়ন্ত্রণ করা হবে। 

 

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!