Thursday, December 2, 2021
Homeজেলাঝাড়গ্রামদীপাবলীর সকালে ঝাড়গ্রামে হাতির হামলায় মৃত্যু যুবকের
Advertisement

দীপাবলীর সকালে ঝাড়গ্রামে হাতির হামলায় মৃত্যু যুবকের

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: হাতির হামলা থেকে রক্ষা নেই। কালীপুজোর সকালে প্রাণ গেল যুবকের। মৃতের পরিবারকে ৫ লক্ষ টাকা আর্থিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করেছে বন দফতর। মর্মান্তিক ঘটনা ঘটেছে ঝাড়গ্রামের চিল্কিগড়ে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

জানা গিয়েছে, মৃতের নাম অশোক কোঙ্গার। বাড়ি, চিল্কিগড়ের মুড়াকাটি গ্রামে। একটি মিষ্টির দোকানে কাজ করতেন তিনি। গত কয়েক দিন ধরে গ্রাম লাগোয়া জঙ্গলে ঘুরে বেড়াচ্ছিলেন ২৫টি হাতি।

এদিন সকালে জঙ্গলের পথে সাইকেল চালিয়ে যাচ্ছিলেন অশোক। আমচকাই হাতির সামনে পড়ে যান। প্রায় সঙ্গে সঙ্গে শুড়ে তুলে হাতি আছাড় মারে ওই যুবককে। ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস।

বন দফতর সূত্রে খবর, চিল্কিগড়ের মুড়াকাটি গ্রাম লাগোয়া জঙ্গলে যে হাতিগুলি ঘুরে বেড়াচ্ছে, তারা স্বভাবে কিছুটা উত্তেজিত। জঙ্গলের একাধিক গাছও ভেঙে দিয়েছে হাতির পাল।

এমনটা কিন্তু সচরাচর দেখা যায় না। মৃতের পরিবারকে ৫ লক্ষ টাকা অনুদান দেওয়া হবে। প্রথমে ৭৬ শতাংশ টাকা মিলবে।  ময়নাতদন্তে রিপোর্ট এলেই দেওয়া হবে বাকি টাকা।

ঝাড়গ্রাম ও মেদিনীপুরের জঙ্গলে হাতির উপদ্রব যথেষ্টই। প্রাণহাটির ঘটনা ঘটেছে বহুবার। কয়েকদিন আগে ঝাড়়গ্রামের জঙ্গলের হাতি দেখতে এসেছিলেন কলকাতার পর্যটক। শেষপর্যন্ত হাতির আক্রমণেই প্রাণ হারান তিনি। স্থানীয়দের বিক্ষোভে রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। ফের একই ঘটনা ঘটল।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!