Thursday, October 6, 2022
Homeজেলাঝাড়গ্রামএকই পুরুষের প্রতি আসক্তি দুই মহিলার,বচসার জের খুনের চেষ্টা
Advertisement

একই পুরুষের প্রতি আসক্তি দুই মহিলার,বচসার জের খুনের চেষ্টা

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: একই পুরুষের প্রতি আসক্তি দুই মহিলার। আর তার জেরেই ধারালো ব্লেড নিয়ে একজন অপরের উপর ঝাঁপিয়ে পড়লেন। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে নায়াগ্রাম থানার জামিরাপাল গ্রামে। পুলিশ অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে।

- Advertisement -
- Advertisement -

পুলিশ জানিয়েছে জামিরা পাল গ্রামের ধৃত ওই মহিলার নাম ছবি দেহিরী। এদিন সোমবার তাঁকে ঝাড়গ্রাম আদালতে তোলা হলে বিচারক ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জামিরাপাল গ্রামে ছবি দেহিরী এবং বিশাখা মাটিকর গ্রামের একটি অবিবাহিত যুবকের প্রতি আসক্ত। আর এই নিয়ে প্রতিবেশী দুই মহিলার মধ্যে রেশারেশি ছিল।

ছবি দেহুরী বিবাহিত এবং বিশাখার স্বামী মারা গিয়েছে। পুলিশ জানিয়েছে, পুলিন দেহুরী নামে ওই যুবকের সঙ্গে ওই মহিলাদের প্রেম ছিল না তবে তীব্র আসক্তি ছিল। রবিবার সকালে ছবি পান আনার নাম করে বিশাখাদের বাড়ি যায়। আর হঠাৎ করে ধারালো ব্লেড দিয়ে বিশাখার গলায়, গালে ও মুখে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় সে লুটিয়ে পড়ে।

চিৎকারে লোকজন জড়ো হয়ে যায়। জখম মহিলাকে প্রথমে নয়াগ্রাম সুপারস্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে মেদিনীপুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বিশাখার এক আত্মীয় নায়াগ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ছবির বিরুদ্ধে খুনের চেষ্টা এই ধরায় মামলা রুজু করছে পুলিশ।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!