Wednesday, February 1, 2023
Homeজেলাকোচবিহাররেললাইনে দাঁড়িয়ে ভিডিও শুট করতে গিয়ে,ট্রেনের ধাক্কায় মৃত্যু যুবকের
Advertisement

রেললাইনে দাঁড়িয়ে ভিডিও শুট করতে গিয়ে,ট্রেনের ধাক্কায় মৃত্যু যুবকের

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: ট্রেনের সঙ্গে ভিডিও তৈরি করতে গিয়ে বিপত্তি। ট্রেনের ধাক্কায় মৃত্যু হল দুই অজ্ঞাতপরিচয় যুবকের। রবিবার ঘটনাটি ঘটেছে দিনহাটা ২ নম্বর ব্লকের আবুতারা নান্দিনা ভীতরকুঠির হলদিকুড়া ব্রিজ সংলগ্ন এলাকায়।

রেল পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। প্রত্যক্ষদর্শী রাসেদুল মিয়া বলেন, তাঁরা দেখেন দুই যুবক রেল লাইনে ভিডিও করছিল। প্রথমে একটি ট্রেনের সামনে তাঁরা ভিডিও শুট করার চেষ্টা করেন। মনে হয় সেটি ঠিক না হওয়ায় আবার উত্তরবঙ্গ এক্সপ্রেসের সামনে ভিডিও শুট করার চেষ্টা করছিলেন।

- Advertisement -
- Advertisement -

আপনার এলাকার খবরা-খবর জানান আমাদের যোগাযোগ: 9933367080

সেই সময় দুর্ঘটনাটি ঘটে। ট্রেনের ধাক্কায় এক যুবক রেললাইনের উপর এবং অপর যুবক দূরে ছিটকে গিয়ে পড়েন। ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়। রেল পুলিশ সূত্রে খবর, এদিন বামনহাট শিয়ালদহগামী ডাউন উত্তরবঙ্গ এক্সপ্রেসের ধাক্কায় এই দুর্ঘটনাটি ঘটেছে। দুই যুবক খুব কাছ থেকে ট্রেনের সঙ্গে ভিডিও তৈরি করার চেষ্টা করছিল বলে অভিযোগ। যদিও তাঁদের পরিচয় জানা যায়নি।

তবে এই ঘটনার সঙ্গে অন্য কোনও কারণ জড়িত রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ। তবে এটা প্রথম ঘটনা নয়। দিন কয়েক আগেই মাথাভাঙায় এক যুবকের ট্রেনের সামনে ভিডিও করার রেল সেতুতে দুর্ঘটনায় মৃত্যু হয়।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!