Wednesday, February 1, 2023
Homeজেলাকোচবিহারঅন্নপ্রাশনে প্রসাদ শ্বাসনালিতে ছয়মাস বয়সী এক শিশুর মৃত্যু
Advertisement

অন্নপ্রাশনে প্রসাদ শ্বাসনালিতে ছয়মাস বয়সী এক শিশুর মৃত্যু

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: অন্নপ্রাশনে প্রসাদ খাওয়াতে গিয়ে বিপত্তি। শ্বাসনালিতে সেই খাবার আটকে মৃত্যু হল এক শিশুর। ঘটনাটি তুফানগঞ্জ মহকুমার বলরামপুরের। ছয়মাস বয়সী সেই শিশুর নাম অপূর্ব মন্ডল।

ওই শিশুর বাবা অতুল মন্ডল জানান, কয়েকদিন ধরে তাঁর ছেলের সর্দি ছিল। শ্বাসকষ্ট হচ্ছিল। রথযাত্রার দিন অন্নপ্রাশন হবে বলে আগের থেকেই ঠিক করা ছিল। সেই মতো শুক্রবার মন্দিরে পুজো দিয়ে তার প্রসাদ ছেলেকে খাওয়ানো হয়েছিল। তারপর থেকে সে আরও অসুস্থ হয়ে পড়ে।

- Advertisement -
- Advertisement -

জানা গিয়েছে, ওই শিশুটি মামাবাড়ি তুফানগঞ্জ ২ নম্বর ব্লকের ভানুকুমারী এলাকায় গত কয়েকদিন ধরে ছিল। সেখানে শ্বাসকষ্টজনিত সমস্যা হয় তার। যদিও চিকিৎসক দেখানোর পর শিশুটিকে নিয়ে তার বাবা বাড়ি ফিরে আসেন। তারপরই রথযাত্রার দিন স্থানীয় একটি মন্দিরে পুজো দিয়ে তার প্রসাদ শিশুটিকে খাওয়ানো হয়েছিল। তারপর থেকেই সে আরও অসুস্থ হয়ে পড়ে।

হাসপাতালে যেতে অনেকটাই দেরি হয়ে যায়, ফলের চিকিৎসকদের কিছুই করার ছিল না। চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। যদিও কি কারণে শিশুটির মৃত্যু হয়েছে, তা নিয়ে চিকিৎসকরা কোনও মন্তব্য করেননি। তবে শিশুর পরিবারের দাবি, শ্বাসকষ্ট থাকায় প্রসাদ খাওয়ানোর পর থেকে সে অসুস্থ হয়ে পড়েছিল।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!