Saturday, October 16, 2021
Homeজেলাকলকাতারাতের কলকাতায় চলল গুলি,এলাকায় আতঙ্ক

রাতের কলকাতায় চলল গুলি,এলাকায় আতঙ্ক

- Advertisement -

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: রবিবার রাতে চলল গুলি কলকাতার ময়দানে। বাইকে করে দুইজন এসে ময়দানে একটি বাস্কেটবল ক্লাবের সামনে এসে গুলি চালিয়ে পালিয়ে যায়। পঞ্চমীর দিনে খাস কলকাতায় এই ঘটনায় স্বাভাবিকভাবেই প্রশ্নের মুখে কলকাতা পুলিশ।

এদিনের ঘটনায় কেউ হতাহত না হলেও শারদোৎসবের শুরুর মুখে এমন গুলি চালানোর ঘটনায় আতঙ্কের মধ্যে পড়েছেন রাস্তায় বেরোনো মানুষজন। ময়দান থানার পাশাপাশি এই ঘটনার তদন্তে নেমেছেন কলকাতা পুলিশের গোয়েন্দারা। রেড রোডের সিসিটিভি ফুটেজ দেখে বাইক আরোহীদের শনাক্তের চেষ্টা চালানো হচ্ছে।

- Advertisement -

প্রাথমিক তদন্তে জানা গেছে, এদিন রাতে মোটরবাইকে করে আচমকা দুই যুবক ময়দানের একটি বাস্কেট বল ক্লাবে ঢুকতে চায়। তারা বাস্কেট বল খেলবে বলে দাবিও করে। তখন বাস্কেটবল প্রশিক্ষক অচেনা বাইরের লোকদের ক্লাবে ঢোকা যে বা নিষেধ তা বলেন। কিন্তু তারা নাছোড়বান্দা।

এরপর ছাত্রদের ভিতরে চলে যেতে বলেন ওই প্রশিক্ষক। ঠিক তখনই পকেট থেক রিভলভার বের করে শূন্যে গুলি চালায় এক বাইক আরোহী।  আকাশ লক্ষ্য করে গুলি চালানোয় কেউ হতাহত হয়নি। গুলি চালানোর পরেই বাইক চালিয়ে পালিয়ে যায় ওই দুই যুবক। তবে খোদ রেড রোডে গুলি চালানোর ঘটনায় সেনাবাহিনী বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে।

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!