Thursday, December 2, 2021
Homeজেলাকলকাতাস্ত্রীকে খুন করে! মেয়েকে ধারালো অস্ত্রের কোপ,নিজেই থানায় ফোন অভিযুক্তের
Advertisement

স্ত্রীকে খুন করে! মেয়েকে ধারালো অস্ত্রের কোপ,নিজেই থানায় ফোন অভিযুক্তের

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: লকডাউনের ফলে কাজ নেই দীর্ঘদিন, ব্যবসায় মন্দা। মানসিক অবসাদে স্ত্রী ও মেয়েকে কুপিয়ে খুনের চেষ্টা করে নিজেই ফোন করে জানালেন পুলিশকে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে খোদ কলকাতার বুকে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

মনোহরপুকুর রোডের বাসিন্দা অরবিন্দ বাজাজ নামে এক ব্যক্তি শনিবার বিকেলে নিজের স্ত্রী প্রিয়াঙ্কা বাজাজ ও মেয়ে অদ্বিকার শরীরে চালিয়েছেন রান্নাঘরের ছুরি। আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে স্ত্রীর এমনটাই জানিয়েছে পুলিশ। মেয়ে অদ্বিকার গুরুতর আহত অবস্থায় ভর্তি এসএসকেএম হাসপাতালে।

অভিযুক্ত অরবিন্দকে আটক করেছে পুলিশ। জানা গিয়েছে প্রিয়াঙ্কা বাজাজের বাবার সিমেন্টের ব্যবসা দেখাশোনা করতেন অরবিন্দ। কিন্তু লকডাউনের জেরে সেই ব্যবসায় প্রবল ধাক্কা খান অরবিন্দ। তারপর আরও একটি ব্যবসা করার চেষ্টা করে সেখানেও লাভের মুখ দেখেননি।

মেয়ের পড়াশুনার খরচও বাড়ছিল দিনদিন। সব মিলিয়ে আর্থিক অনটনে মানসিক অবসাদে ভুগতে থাকেন তিনি। তার জেরেই এই কঠিন পদক্ষেপ বলে মনে করছে পুলিশ। এদিন বিকেলে এই কান্ড ঘটানোর পর নিজেই ১০০ ডায়াল করে পুলিশকে খবর দেন অরবিন্দ।

তড়িঘড়ি  লালবাজার থেকে খবর যায় রবীন্দ্র সরোবর থানায়। সেখান থেকেই পুলিশ গিয়ে মনোহরপুকুর রোডের আবাসন থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দুটি দেহ।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!