Thursday, December 2, 2021
Homeজেলাকলকাতাখাস কলকাতায় ‘সিভিক ভলান্টিয়ারের দাদাগিরি,চোর সন্দেহে যুবকের বুকে পা
Advertisement

খাস কলকাতায় ‘সিভিক ভলান্টিয়ারের দাদাগিরি,চোর সন্দেহে যুবকের বুকে পা

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: এক  সিভিক ভিলান্টিয়ারের কর্মকাণ্ড এখন ভাইরাল হয়েছে। চোর সন্দেহে  এক যুবককে রাস্তায় ফেলে বেধড়ক মারধর শুধু নয় ওই ব্যক্তির বুকের উপর পা তুলে দেওয়ার অভিযোগও উঠেছে সেই সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। এক্সাইড মোড়ের এই ঘটনা নিয়ে এখন তোলপাড় নেট মাধ্যম।

- Advertisement -
Advertisement
- Advertisement -

অভিযোগ, হাওড়াগামী একটি বাসে এক মহিলার ব্যাগ ছিনতাই করে ধরা পড়ে গিয়ে পালাচ্ছিল ওই যুবক। সেই সময় তাকে ধরে ফেলে তন্ময় বিশ্বাস নামে সাউথ ট্রাফিক গার্ডে কর্মরত এক সিভিক ভলান্টিয়ার। তারপর ওই যুবককে এক্সাইড মোড়ের রাস্তায় ফেলে তার বুকে পা তুলে দেয় সে।

এখানেই শেষ নয়,  পায়ের বুট দিয়ে নির্যাতন চালানো হয় যুবকের ওপর। একজন সিভিক ভলান্টিয়ারের এই অমানবিক আচরণ এবং অতিসক্রিয়তার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। বিষয়টি নজরে আসে কলকাতা পুলিশের উচ্চপদস্থ কর্তাদের। এরপরই অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার তন্ময় বিশ্বাসকে চাকরি থেকে বরখাস্ত করে কলকাতা পুলিশ।

সিভিক ভলান্টিয়ারের এই আচরণে যথেষ্টই বিব্রত কলকাতা পুলিশ। সাউথ ট্রাফিক গার্ডে সেই সময় কর্তব্যরত একাধিক অফিসারকে কলকাতার পুলিশ কমিশনার তলব করেছেন বলে পুলিশ সূত্রে খবর। বিষয়টি নিয়ে ইতিমধ্যে বিভাগীয় তদন্তেরও নির্দেশ দেওয়া হচ্ছে। খতিয়ে দেখা হচ্ছে ঘটনার ভিডিও ফুটেজও।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!