Saturday, December 10, 2022
Homeজেলাকলকাতামহালয়ার ভোরে গঙ্গায় তর্পন করতে গিয়ে গঙ্গায় তলিয়ে মৃত্যু এক ব্যক্তির
Advertisement

মহালয়ার ভোরে গঙ্গায় তর্পন করতে গিয়ে গঙ্গায় তলিয়ে মৃত্যু এক ব্যক্তির

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: মহালয়ার ভোরে গঙ্গায় তর্পন করতে গিয়ে গঙ্গায় তলিয়ে মৃত্যু এক ব্যক্তির। মৃত ব্যক্তির নাম অরুন কুমার সাহা। বরানগর থানার অন্তর্গত ৯১/১ নৈনান পাড়ার বাসিন্দা ছিলেন অরুণ কুমার সাহা। তার বয়স প্রায় আনুমানিক ৭৩ বছর। এদিন বাড়ি থেকে হেঁটে গঙ্গার ঘাট পুঁটিঘাটে তর্পন করতে যান তিনি।

- Advertisement -
Advertisement
- Advertisement -

কিন্তু তর্পন শেষ করে পরিবারের বাকি সদস্যরা ফিরে আসলেও ফিরে আসেননি অরুন কুমার। জানা গিয়েছে তর্পন সেরে সাতার কাটতে গিয়েই আচমকা জলে ডুবে মৃত্যু হয় তার। যদিও পরিবারের দাবি সাতার জনাতেন অরুন কুমার। কিন্তু তারপরেও কিভাবে জলে ডুবে গেলেন তা নিয়ে ধন্দে পরিবার।

এদিন ভোর ৬টা ৩০ মিনিট নাগাদ ঘটে এই ঘটনা। নির্দিষ্ট সময় পেরিয়ে গেলে বাড়ি ফিরে না আসলে পরিজনেরা গঙ্গার ঘাটে খুঁজতে যান। সেখানেও না পেয়এ থানায় গিয়ে খোজ করতে থাকে পরিজনেরা। সেই সময় গঙ্গার ঘাট থেকে খবর আসে যে গঙ্গা থেকে একজন বৃদ্ধর দেহ উদ্ধার করা হয়েছে।

এই খবর পেয়ে থানার থেকে পরিবারের লোকেরা গঙ্গার ঘাটে ছুটে যান। সেখানেই মৃতদেহটি শনাক্ত করে তার পরিজনেরা। অরুন কুমার শাহের দেহটি বরানগর থানা থেকে ময়নাতদন্তের জন্য কামারহাটির সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!