Friday, December 9, 2022
Homeজেলাকলকাতাআরও সম্পত্তির হদিশ,পার্থ ও অর্পিতার জামিনের আর্জি খারিজ আদালতের
Advertisement

আরও সম্পত্তির হদিশ,পার্থ ও অর্পিতার জামিনের আর্জি খারিজ আদালতের

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: পুজোর আগে জামিনের কাতর আবেদন শিক্ষক ও শিক্ষাকর্মী নিয়োগ দুর্নীতি মামলায় অভিজুক্ত তৃণমূলের নেতা ও প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। বুধবার ভার্চুয়াল শুনানিতে একজন মায়ের সঙ্গে দেখা করার আছিলায় অপরজন স্বাস্থের দোহাই দিয়ে জামিন চান। দুই ক্ষেত্রেই আবেদন খারিজ করে দেন বিচারপতি। এদিকে ইডি জামিনের বিরোধীতা করে বলে পার্থর আরও সম্পত্তির হদিশ পাওয়া গেছে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

পার্থর জামাইয়ের নামে কোম্পানি সেই সঙ্গে আরেক জন আত্মীয়র নামেও রয়েছে জমি। পার্থ চট্টোপাধ্যায়ের প্রয়াত স্ত্রী বাবলি চট্টোপাধ্যায়ের নামেও পাটুলিতে ১৮ কাঠা জমি পাওয়া গেছে বলে দাবি করেছে ইডি। 

বাবলি মেমোরিয়াল ট্রাষ্টের নামে সেই জমির মালিক পার্থ চট্টোপাধ্যায়ের মেয়ে বলে আদালতে জানিয়েছে ইডি পক্ষের আইনজীবী। তবে এদিন শুনানীর সময় বারবার নিজের স্বাস্থের কথা বলে জামিন চেয়ে গেছেন প্রাক্তন মন্ত্রী। তার দাবি বয়স হয়েছে তার, অনেক অষুধ খান এভাবে জেলে থাকতে পারছেন না। একই ভাবে কাতর আবেদন জানান পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখার্জী।

তিনি বলেন মায়ের কথা মনে মায়ের সঙ্গে দেখা করতে চান তাই জামিন দেওয়া হোক। যদিও ইডির আইনজীবী আদালতে বলেন চাকরি না পেয়ে মাসের পর মাস রাস্তায় বসে রয়েছেন চাকরীপ্রার্থীরা তাদের চোখের জল দেখতে পাওয়া যাচ্ছে! প্রসঙ্গত আবারও জেলে গিয়ে পার্থ চট্টোপাধ্যায়কে জেরা করবে ইডি।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!