Saturday, January 29, 2022
Homeজেলানদীয়াশ্মশানে দাহ করতে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা,মৃত ১৭
Advertisement

শ্মশানে দাহ করতে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা,মৃত ১৭

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: ভয়াবহ পথ দুর্ঘটনা নদীয়ায়। একটি শ্মশানযাত্রীর গাড়ির সঙ্গে পাথর বোঝাই ট্রাকের মধ্যে সংঘর্ষ ১৭ জনের মৃত্যু হয়েছে। নদীয়ার হাঁসখালি থানার ফুলবাড়ি এলাকায় ঘটনাটি ঘটেছে শনিবার রাত ১ টা ৪৫ মিনিট নাগাদ। এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৪-১৫ জন। তাঁদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।

- Advertisement -
Advertisement
- Advertisement -

 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাগদার পারমাদান এলাকার বাসিন্দা বছর ৯০’র বৃদ্ধা শিবরাণী মোহরী। মেয়ের বাড়ি গিয়েছিলেন উত্তর ২৪ পরগনার গোবরডাঙ্গায় সেখানেই তাঁর মৃত্যু হয়। সেখান থেকে দেহ পারমাদান এলাকায় বৃদ্ধার নিজের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মৃতের আত্মীয় স্বজনের মিলে প্রায় ৩৫ -৩৬ জন মৃতদেহর শেষকৃত্যর জ‍ন‍্য একটি ৭০৯ গাড়িতে নদিয়ার নবদ্বীপে যাচ্ছিলেন।

 

সেই সময় হাসখালির ফুলবাড়ি এলাকায় একটি দাড়িয়ে থাকা পাথর বোঝাই ট্রাককে ধাক্কা মরে উল্টে যায় শ্মশানযাত্রীর গাড়িটি। ঘটনাস্থলে মৃত্যু হয় ১১ জনের। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়রা। আসে পুলিশ। স্থানীয়দের সহায়তায় পুলিশ আহত ও নিহতদের উদ্ধার করে স্থানীয় বগুলা প্রথমিক হাসপাতালে ও কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যায়।

 

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ৬ জনেই মৃত্যু হয়। গুরুতর জখম অবস্থায় হাসপাতায় চিকিৎসাধীন আরও ১৪- ১৫ জন। হাসাপাতল সূত্রে খবর এখনও পর্যন্ত ১৭ জনের মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর সংখ্যা বাড়তে পারে আশঙ্কা করা হচ্ছে। স্থানীয়দের অভিযোগ দুর্ঘটনাগ্রস্ত গাড়ির চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচিলেন। আহত ও নিহতদের পরিচয় এখনও জানা যায়নি।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!