Saturday, May 28, 2022
Homeজেলাপশ্চিম বর্ধমানবর্ধমান মেডিক্যাল কলেজে ভয়াবহ আগুন,পুড়ে মৃত্যু করোনা রোগীর
Advertisement

বর্ধমান মেডিক্যাল কলেজে ভয়াবহ আগুন,পুড়ে মৃত্যু করোনা রোগীর

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: বর্ধমানে মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে চিকিৎসাধীন এক রোগীর মৃত্যু হয়েছে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

মৃত সন্ধ্যা মণ্ডল (৬০) বর্ধমানে গলসির বড়মুড়িয়া গ্রামের বাসিন্দা। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালের ৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছিলেন।

তবে মৃতে নারীর মেয়ে রানু মণ্ডলের অভিযোগ, অগ্নিকাণ্ডের পর তারা করোনা ওয়ার্ডে ঢোকার চেষ্টা করলেও তাদের বাধা দেওয়া হয়। ফলে তার মাকে বাঁচানো সম্ভব হয়নি।

করোনা ওয়ার্ডে ভর্তি থাকা রোগী শত্রুঘ্ন মণ্ডল বলেন, ‘আগুন লাগার সময়ে হাসপাতালের নিরাপত্তারক্ষীসহ অন্য কর্মীরা ঘুমাচ্ছিলেন। তারা ডাকাডাকি করার পরই কর্মীরা তত্পর হন।’

বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুন লাগেনি জানিয়ে ফায়ার সার্ভিসের কর্মকর্তা দীপক সেন বলেন, ‘ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছিল। করোনা ওয়ার্ডের একটি বেডের ওপর লাইটার পড়েছিল। সেখান থেকে আগুন লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে পুরো বিষয়টি তদন্ত না করে নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।

বর্ধমান মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রবীর সেনগুপ্ত বলেন, ‘ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তে শিগগির একটি পাঁচ সদস্যের কমিটি গঠন করা হবে।’

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!