Saturday, October 16, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরসবং-পিংলা-ডেবরা বন্যা পরিস্থিতি পরিদর্শনে গেলেন অভিনেতা সাংসদ দেব

সবং-পিংলা-ডেবরা বন্যা পরিস্থিতি পরিদর্শনে গেলেন অভিনেতা সাংসদ দেব

- Advertisement -

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: বন্যা পরিস্থিতি পরিদর্শনে গেলেন অভিনেতা সাংসদ দেব। সোমবার এই তারকা সাংসদ সবং, পিংলা ও ডেবরায় বন্যা পরিস্থিতি খতিয়ে দেখেন।

তারকা সাংসদ দেবের সঙ্গে ছিলেন জেলা পরিষদের সহ-সভাপতি তথা পিংলার বিধায়ক অজিত মাইতি। দেবের সফরে উপস্থিত ছিলেন সবং পঞ্চায়েত সমিতির সভাপতি হাজিরা বিবি, তৃণমূলের সবং ব্লক সভাপতি অমল পান্ডা, প্রাক্তন জেলা পরিষদের সদস্য বিকাশ ভুঁইয়া।

- Advertisement -

দেব সবং ব্লকের চাউলকুড়ি গ্ৰাম পঞ্চায়েত কার্যালয়ে যান। সেখানে পঞ্চায়েতের কর্তাদের সঙ্গে কিছুক্ষণ আলোচনা করে পিংলার উদ্দেশ্যে রওনা দেন। সেখানে গিয়ে কিছুটা এলাকা পরিদর্শন করে সোজা চলে যান ডেবরা ব্লকের সত্যপুর গ্ৰাম পঞ্চায়েতের ট্যাবাগেড়িয়া এলাকায়।

সেখানে গিয়ে তিনি ট্যাবাগেড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের ত্রাণ শিবিরে যান। দুর্গত মানুষের হাতে কিছু ত্রাণ সামগ্রী তুলে দেন। আর দুর্গত মানুষজন তাঁদের সমস্যার কথা তুলে ধরেন। তারপর তিনি চলে যান ট্যাবাগেড়িয়া বাজার এলাকায়। সেখানে মাটির বাড়ির দেওয়াল চাপা পড়ে মৃত্যু হওয়া অসিত মান্ডির স্ত্রী জবা মান্ডির হাতে নগদ পাঁচ হাজার টাকা তুলে দেন। তারসাথে কিছু ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়।

পাশাপাশি এলাকার মানুষের কিছু অভাব অভিযোগের কথা শোনেন। তারপর তিনি গোটা পরিস্থিতিতে উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি বলেন গ্ৰামের পর গ্ৰাম জলের তলায় রয়েছে। মানুষ খুব সমস্যায় রয়েছেন। এখন জরুরি ভিত্তিতে সবাইকে ত্রাণ দেওয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ বলে তিনি জানিয়েছেন। পাশাপাশি ত্রাণ নিয়ে ক্ষোভ থাকা কোনও অস্বাভাবিক কিছু নয় বলে তিনি বলেছেন। তিনি বলেন ” ত্রাণ নিয়ে কিছু ক্ষোভ থাকতে পারে।

হতে পারে দু একজন পান নি। তাঁদের কাছে ত্রাণ পৌঁছানো যায় নি।” এই প্রসঙ্গে তাঁর পরামর্শ এরকম কিছু হলে দলের স্থানীয় নেতাদের সঙ্গে দেখা করে জানাতে হবে।

তিনি বলেন রাজ্য সরকার বন্যা দুর্গত মানুষদের জন্য সমস্ত রকমের ব্যবস্থা করেছে। সুতরাং আতঙ্কিত হওয়ার কিছু নেই বলে তিনি জানালেন। এইদিন ডেবরায় দেবের সঙ্গে ছিলেন ডেবরা পঞ্চায়েত সমিতির কৃষি, সেচ ও সমবায় কর্মাধ্যক্ষ বিবেকানন্দ মুখোপাধ্যায়, সাংসদ প্রতিনিধি সীতেশ ধারা প্রমুখ।

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!