Saturday, October 16, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরচন্দ্রকোণায় ধান জমিতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু এক ব্যক্তির

চন্দ্রকোণায় ধান জমিতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু এক ব্যক্তির

- Advertisement -

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: ধান জমিনে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হল এক ব্যক্তির। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা দু’নম্বর ব্লকের বসনছোড়া গ্রামে। মৃতের নাম সঞ্জিত মাইতি (৫৪)। তিনি উক্ত এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

ঘটনায় বিদ্যুৎ দপ্তর এর বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।

- Advertisement -

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে সঞ্জিত বাবু নিজের ধান জমিতে কাজ করতে যায়। জমিনে কাজ করার সময় হাইটেনশন লাইনের তার হঠাৎই ছিলে সঞ্জিত বাবুর গায়ে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সঞ্জিত বাবুর।

এদিকে ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। তারপরেই স্থানীয় বাসিন্দারা বিদ্যুৎ দপ্তরের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে দীর্ঘক্ষন ধরে এলাকায় বিক্ষোভ দেখান। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরে চাষের জমির লাগোয়া বিদ্যুতের হাইটেনশন লাইন ঝুলে রয়েছে। বিদ্যুৎ দপ্তর কে বারবার জানানোর পরেও কর্ণপাত করেনি বিদ্যুৎ দপ্তরে কর্মীরা। আর জেরেই প্রাণ গেল একজন চাষীর।

এলাকাবাসীর আর অভিযোগ বিদ্যুৎ দপ্তর সঠিক সময় যদি নড়েচড়ে বসল তাহলে প্রাণ যেত প্রাণ যেত না তরতাজা মানুষটির। এদিকে বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় চন্দ্রকোনা টাউন থানার পুলিশ। দীর্ঘক্ষন এলাকাবাসীদের বিক্ষোভ চলার কারণে পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করতে পারেনি।

পরে অবশ্যই পুলিশে স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ তুলে নেয়। তার পরই পুলিশ ঐ ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে বলে জানা গেছে। ঘটনার পর থেকে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!