Saturday, October 16, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরফের জলে ডুবে শিশুর মৃত্যু,শোকের ছায়া ডেবরার রাধামোহনপুরে

ফের জলে ডুবে শিশুর মৃত্যু,শোকের ছায়া ডেবরার রাধামোহনপুরে

- Advertisement -

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: মা ঘুমোচ্ছিলেন। বাবা গ্ৰামের একটি সালিশি সভায় গিয়েছিলেন। তার মাঝে পাঁচ বছরের একরত্তি শিশুটি বাড়ির সামনে খেলতে খেলতে পুকুরের কাছে চলে আসে।

তখনই কোনভাবে পা হড়কে শিশুটি পুকুরের জলে তলিয়ে যায়। তারপর বিস্তর খোঁজাখুঁজির পর রাতে পুকুরের জল থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে ডেবরা থানার রাধামোহনপুর এক নম্বর গ্ৰাম পঞ্চায়েতের বাঁশদা পলাশি গ্ৰামে। পুলিশ জানিয়েছে মৃত শিশুটির নাম শ্রিজীত মাইতি (৫)।

- Advertisement -

জানা গিয়েছে মঙ্গলবার দুপুরে এই শিশুটির বাবা গোপাল মাইতি একটি গ্ৰাম্য সালিশি সভায় গিয়েছিলেন। আর মা ঘুমোচ্ছিলেন। পরে বিকালের দিকে গোপালবাবু বাড়ি ফিরে ছেলেকে দেখতে না পেয়ে স্ত্রীর কাছে জানতে চান। সকলের ধারনা হয় কাছেই হয়ত কোথাও খেলছে।

তারপর সন্ধ্যা পার হয়ে যাওয়ার পর শিশুটি না ফেরায় সকলেই উদ্বিগ্ন হয়ে পড়েন। গ্ৰামের প্রতিটি বাড়িতে খোঁজ নেওয়া হয়। কিন্তু কোথাও পাওয়া না যাওয়ায় সকলে মিলে পুকুর পাড়ে পৌঁছান। পুকুরে গ্ৰামের কয়েকজন যুবক নেমে খোঁজ করতে শুরু করে।

তখনই পুকুরের জলে ডুবে থাকা এই শিশুটির মৃতদেহ উদ্ধার হয়। একমাত্র পুত্র সন্তানকে হারিয়ে গোটা পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। তারসাথে ঘটনার আকস্মিকতায় গোটা গ্ৰাম নিঃস্তব্ধ।

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!