Sunday, December 5, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরকালী পুজোর আগে তল্লাশি অভিযান পুলিশের,নারায়ণগড়ে নিষিদ্ধ শব্দবাজি সহ গ্রেফতার ১
Advertisement

কালী পুজোর আগে তল্লাশি অভিযান পুলিশের,নারায়ণগড়ে নিষিদ্ধ শব্দবাজি সহ গ্রেফতার ১

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: নিষিদ্ধ বাজি বিক্রি বিরুদ্ধে অভিযান চালিয়ে প্রচুর পরিমানে শব্দবাজি উদ্ধার করল পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে, নারায়ণগড় থানার ভারপ্রাপ্ত আধিকারিক আনিসুর রহমানের নেতৃত্বে উক্ত থানা এলাকার বিভিন্ন দোকানে তল্লাশি অভিযান চালানো হয়।

- Advertisement -
Advertisement
- Advertisement -

অভিযান চালিয়ে প্রচুর পরিমানে নিষিদ্ধ শব্দবাজি ও আতসবাজি উদ্ধার করা হয়। ঘটনায় নয়ন ভূঁইয়া নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। ধৃতদের বিরুদ্ধে উচ্চ ন্যায়ালয়ের আদেশ অমান্য সহ তিনটি ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ধৃতকে মঙ্গলবার মেদিনীপুর জেলা আদালতে তোলা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, করোনা আবহে কোনওরকম বাজি বিক্রি ও বাজি ফাটানো নিষিদ্ধ রয়েছে। কালীপুজো, দীপাবলি, ছটপুজো ও জগদ্ধাত্রী পুজোয় কোনও বাজি ফাটানো যাবেনা এই নির্দেশিকা রয়েছে। সেই নির্দেশ কার্যকারিতা করতে গতকাল সন্ধ্যায় নারায়ণগড় থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক আনিসুর রহমানের নেতৃত্বে নারায়ণগড় থানার বিভিন্ন এলাকার বাজির দোকানে অভিযান চালানো হয়।

এই অভিযানে নারায়ণগড় ব্লকের কোতাইগড় বাজারে একটি দোকান থেকে প্রচুর পরিমানে শব্দবাজি ও আতসবাজি উদ্ধার করা হয় করে। বাজি বিক্রি ও মজুত করার অপরাধে নয়ন ভূঁইয়া নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। ধৃতের বিরুদ্ধে নিষিদ্ধ হওয়া বাজি বিক্রি এবং মজুত করা সহ সরকারি নির্দেশকে অমান্য করার অপরাধে মামলা রুজু করেছে পুলিশ।

ধৃত ওই ব্যবসায়ীকে মঙ্গলবার মেদিনীপুর জেলা আদালতে তোলা হয়েছে। এদিকে পুলিশের এই আচমকা হানা ও তল্লাশি অভিযানকে ঘিরে ব্যাপক ক্ষোভ ছড়িয়েছে বাজি ব্যাবসায়ী মহলে। এদিকে পুলিশের তরফে জানানো হয়েছে দীপাবলীর আগে জোরদার তল্লাশি অভিযান চলবে বাজি বিক্রির বিরুদ্ধে।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!