Sunday, December 5, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরকেশিয়ারিতে নিখোঁজ মহিলার মৃতদেহ উদ্ধার,এলাকায় শোকের ছায়া
Advertisement

কেশিয়ারিতে নিখোঁজ মহিলার মৃতদেহ উদ্ধার,এলাকায় শোকের ছায়া

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: প্রায় ২০দিন নিখোঁজ থাকার পর এক মহিলার মৃতদেহ উদ্ধার। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুর জেলার কেশিয়াড়ী থানার পিরোট এলাকায়।

- Advertisement -
Advertisement
- Advertisement -

 

জানা গেছে মৃতের নাম শকুন্তলা পালই (৩৫) গত ৭ ই অক্টোবর থেকে নিঁখোজ ছিলেন ওই মহিলা বলে দাবী পরিবারের। পরিবার সূত্রে জানা গিয়েছে, ভ্যাকসিন নেবেন বলে বাড়ি থেকে বেরোতে চান। টোকেন না থাকার ফলে পরবর্তীকালে দাঁতনে যাবেন বলে জানান ওই মহিলা। এরপরে স্বামী জানান তার কাছে পয়সা নেই। এরপর বাপের বাড়ি যাবেন বলে বেরিয়ে যান।

 

পরে নেমতন্ন করতে আসেন মহিলার ভাই। মহিলার শ্বশুরবাড়িতে জানানো হয় তিনিতো বাপের বাড়ি গিয়েছেন। এরপরেই খোঁজাখুজি শুরু হয়। কেশিয়াড়ী থানায় নিখোঁজ ডায়েরিও করা হয় পরিবারের তরফে। বুধবার পিরোট ও লালপুরের মধ্যবর্তী স্থানে ঝোপের ধারে মহিলার দেহ পড়ে থাকতে দেখা যায়।

 

এরপরেই পুলিশে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। মহিলার বাপের বাড়ির অভিযোগ, বছয খানেক আগে জ্বর হওয়ার পর অসুস্থ ছিলেন। কাজকর্ম করতে অসুস্থ বোধ করতেন। ওষুধপত্র কিনে ও দেওয়া হয়েছিল। বাপের বাড়ির পরিবারের অনুমান খুন করে ফেলে দিয়েছে শ্বশুর বাড়ির লোকজন।

 

খুন নাকি আত্মহত্যা সে বিষয়ে ধন্দে রয়েছে পরিবার। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ময়নাতদন্তের পরে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!