Sunday, December 5, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরডেবরায় শিশু কন্যার শ্লীলতাহানীর অভিযোগ,গ্রেফতার প্রতিবেশী যুবক
Advertisement

ডেবরায় শিশু কন্যার শ্লীলতাহানীর অভিযোগ,গ্রেফতার প্রতিবেশী যুবক

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: প্রতিবেশী এক চার বছরের কন্যা শিশুকে শ্লীলতাহানির অভিযোগে পুলিশ এক বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে ডেবরা থানার সত্যপুর গ্ৰাম পঞ্চায়েতের চকশরাব গ্ৰামে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

বিকালে কন্যা শিশুর বাবার একটি অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত বিজেপি কর্মীকে সন্ধ্যাবেলায় গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে ধৃতের নাম শ্রীকান্ত বেহেরা(৩৯)। বাড়ি একই গ্ৰামে। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

তাঁকে শুক্রবার মেদিনীপুর জেলা আদালতে হাজির করা হয়েছে। এদিকে এই ঘটনায় ব্যাপক বিড়ম্বনায় পড়েছেন বিজেপির নেতারা। এই ব্যাপারে বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি তন্ময় দাস গোটা ঘটনার বিষয়টি এড়িয়ে গিয়েছেন।

তিনি জানিয়েছেন গোটা ঘটনাটি খোঁজখবর নিয়ে জানাবেন। তবে ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জানা গিয়েছে বৃহস্পতিবার সকালে শিশুটি নিজের বাড়ির সামনে খোলা জায়গায় খেলছিল। অভিযোগ প্রতিবেশী এই যুবক আদর করার নামে শিশুটির শ্লীলতাহানি করে।

এদিকে ঘটনার পর শিশুটি কান্নাকাটি শুরু করলে বাড়ির লোকেরা সহ প্রতিবেশীরা ছুটে আসেন। যুবককে আটক করে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। যুবককে আটক করে। তারপর অভিযোগ পাওয়ার পর সন্ধ্যাবেলায় তাঁকে গ্ৰেফতার করা হয়।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!