Sunday, December 5, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরবেলদায় রাতের অন্ধকারে মন্দিরে দুঃসাহসিক চুরি,চাঞ্চল্য এলাকায়
Advertisement

বেলদায় রাতের অন্ধকারে মন্দিরে দুঃসাহসিক চুরি,চাঞ্চল্য এলাকায়

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: পর পর দুটি মন্দিরে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য। রাতের অন্ধকারে মন্দিরের তালা ভেঙে পর পর দুটি মন্দিরে চুরির ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার বেলদা থানা রানীসোরাই গ্রাম পঞ্চায়েত এলাকার কোননগর গ্রামে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

জানা গিয়েছে,উক্ত এলাকায় শতাব্দী প্রাচীন একটি জগন্নাথ মন্দির ও পঞ্চ দুর্গার মন্দির রয়েছে। রবিবার সকালে মন্দিরের পুরোহিত পুজো করতে এসে দেখেন মন্দিরের দরজা তালা ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে।তারপর তিনি মন্দিরের ভিতরে ঢুকে দেখেন সমস্ত এলোমেলো।

পুজোর বাসনপত্র,মন্দিরের উপর ঝুলানো একটি বড় ঘন্টা ও দান বাক্স ভেঙে সমস্ত টাকা-পয়সা চুরি করে পালাই চোরেরা। মন্দির কর্তৃপক্ষ জানিয়েছে, বহু প্রাচীন এই মন্দিরগুলি। প্রতিদিন পূজা অর্চনা হয়। শনিবার রাতেই চুরি হয়েছে মন্দির। প্রায় দুই লক্ষাধিক টাকার গয়না চুরি হয়েছে। এইভাবে চুরির ঘটনা সামনে আসছে রীতিমতো এলাকায় চাঞ্চল্য রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চুরির ঘটনা ঘটায় আতঙ্কে রয়েছে উক্ত এলাকার বাসিন্দারা। তাই প্রশাসনের কাছে এলাকায় পুলিশ নজরদারির আবেদন জানিয়েছেন এলাকাবাসী। এদিকে মন্দির কর্তৃপক্ষ বেলদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ পাওয়ার পর বেলদা থানার পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে। এখনো পর্যন্ত কাউকে আটক কিংবা গ্রেপ্তার করা যায়নি।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!