Sunday, December 5, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরপুর নির্বাচনে তৃণমূল জয়ী হতে পারবে না! বিজেপি এবারে খড়গপুরে পুরসভা দখল...
Advertisement

পুর নির্বাচনে তৃণমূল জয়ী হতে পারবে না! বিজেপি এবারে খড়গপুরে পুরসভা দখল করবে,সাফ জানিয়ে দিলেন দিলীপ ঘোষ

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: গত পুরসভা নির্বাচনে খড়গপুরে তৃণমূল জয়ী হয় নি। বোমা বন্দুক নিয়ে বিরোধী দলের কাউন্সিলর ভাঙ্গিয়ে পুরসভার ক্ষমতা দখল করেছিল। এবারেও পুর নির্বাচনে খড়গপুরে তৃণমূল জয়ী হতে পারবে না।

- Advertisement -
Advertisement
- Advertisement -

বিজেপি এবারে খড়গপুরে পুরসভা দখল করবে। সাফ জানালেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। রবিবার তিনি খড়গপুর পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের নিমপুরা সবজি মার্কেট এলাকায় নবনির্মিত একটি দলীয় কার্যালয় উদ্বোধনে এসেছিলেন।

সেখানে তিনি এই মন্তব্য করেন। এইদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি সৌমেন তেওয়ারি, সহ সভাপতি গৌতম ভট্টাচার্য, খড়গপুর শহরের মধ্য মন্ডলের সভাপতি তারকেশ্বর রাও, সাংসদ প্রতিনিধি অভিষেক আগরওয়াল সহ অনেকে। এইদিন অনুষ্ঠানের পর তিনি বলেন খড়গপুরে পুর নির্বাচনের জন্য দল প্রস্তুত।

সংগঠনের কাজ চলছে। যখনই নির্বাচন হবে বিজেপি খড়গপুর পুরসভায় জয়ী হবে। কারন খড়গপুর শহরের মানুষ তৃণমূলকে পছন্দ করে না। তিনি বলেন গত পুর নির্বাচন থেকে শুরু করে দুটি বিধানসভা ও একটি লোকসভা নির্বাচনে বিজেপি খড়গপুর শহরে জয়ী হয়েছে। একবার মাত্র উপনির্বাচনে পুলিশের সাহায্য নিয়ে তৃণমূল জয়ী হয়।

তিনি বলেন এই শহরের মানুষ বোমা বন্দুক মাফিয়ারাজ চান না। পাশাপাশি এই শহরে দলে ভাঙ্গন নিয়ে তিনি বলেন বিধানসভা নির্বাচনের আগে অনেকে এসেছিলেন। কিন্তু বিজেপি ক্ষমতায় না আসায় কয়েকজন চলে গিয়েছেন। এতে দলের কোনও ক্ষতি হবে না বলে তিনি মনে করেন বলে জানালেন।

পাশাপাশি এইদিনের অনুষ্ঠানে তিনি সকলকে মাস্ক পরে থাকার বিষয়ে পরামর্শ দিলেও তাঁর মুখে মাস্ক দেখা যায় নি। এমনকি মঞ্চে উপবিষ্ট ও নিচে দলীয় কর্মী সমর্থকদের অনেকের মুখে মাস্ক দেখা যায়নি। এই ব্যাপারে নিজের মাস্ক না পরে থাকার বিষয়টি স্বীকার করে নিয়ে তিনি বলেন মাস্ক পরা গুরুত্বপূর্ণ।

পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলেও সকলকেই সচেতন ও সাবধানে থাকতে হবে। আর এই ব্যাপারে পুলিশকেও তৎপর হতে হবে বলে তিনি জানিয়েছেন। এদিকে রাজ্য সরকারের ঘোষণা অনুযায়ী ৫০ শতাংশ যাত্রী নিয়ে লোকাল ট্রেন চলাচল সম্ভব নয় বলে তিনি জানালেন। তবে সকলকে সাবধান থাকতে হবে বলে তিনি জানালেন।

এদিন তিনি সকালে শহরের ওল্ড সেটেলমেন্ট এলাকার ধোবিঘাট মাতা মন্দির ও মালঞ্চ বালাজি মন্দিরে যান। পরে সন্ধ্যায় খড়গপুর শহরের ইন্দা এলাকায় একটি বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে অংশগ্ৰহণ করেন। এছাড়া শালবনি ও মেদিনীপুর শহরে দুটি কর্মসূচিতে তিনি যোগ দেন।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!