Thursday, December 2, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরখড়গপুরে চলন্ত বাইক থেকে যুবককে গুলি করে,টাকার ব্যাগ ছিনতাই করে পালালো দুষ্কৃতীরা
Advertisement

খড়গপুরে চলন্ত বাইক থেকে যুবককে গুলি করে,টাকার ব্যাগ ছিনতাই করে পালালো দুষ্কৃতীরা

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল:  দীপাবলীর আগে ধনতেরাসের দিন গুলি চালিয়ে টাকা ভর্তি ব্যাগ ছিনতাই করে পালালো দুষ্কৃতীরা। একটি বেসরকারি বীমা কোম্পানির এক কর্মীকে গুলিবিদ্ধ করে দুষ্কৃতীরা লক্ষাধিক টাকা ভর্তি ব্যাগ ছিনতাই করেছে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকালে খড়গপুর গ্ৰামীণ থানার মিলিটারি রোড এলাকায়। গুলিবিদ্ধ কর্মী ২৫ বছরের আজিজুল রহমান কাজি বর্তমানে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁর ডান পায়ে একটি গুলি লেগেছে। বাড়ি ঘাটালে।

গুলিবিদ্ধ এই কর্মী জানিয়েছেন দুষ্কৃতীরা দুই রাউন্ড গুলি চালিয়েছে। একটি তাঁর পায়ে লেগেছে। তিনি জানিয়েছেন ব্যাগে দেড় লক্ষ টাকা ছিল। এই ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (খড়গপুর) রানা মুখোপাধ্যায় গোটা ঘটনায় বেসরকারি বীমা কোম্পানির কর্তৃপক্ষের ভূমিকায় রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন।

তিনি বলেন ” এইসব বীমা কোম্পানির কর্তৃপক্ষকে বলা হয়েছে এইভাবে একজনকে টাকা সংগ্রহের জন্য না পাঠাতে। একা থাকার সুযোগ নিয়ে দুষ্কৃতীরা হামলা চালায়। সাহস পায়। কিন্তু এই পরামর্শ কিছুতেই বীমা কোম্পানির কর্তৃপক্ষ কানে তুলছেন না। বলে বলে মুখে রক্ত উঠে গেল। অথচ কোনও হুঁশ নেই।”

পাশাপাশি তিনি জানিয়েছেন একটি গুলি পায়ে লেগেছে একটি বেসরকারী বীমা কোম্পানির এক কর্মীর। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে বলে তিনি জানালেন। জানা গিয়েছে এইদিন বিকালে খড়গপুর গ্ৰামীণ থানার শ্যামলপুর এলাকা থেকে এই কর্মী টাকা সংগ্রহ করে মোটরবাইক চালিয়ে খড়গপুর শহরের কৌশল্যা এলাকায় ফিরছিলেন।

পথের মাঝে মিলিটারি রোড এলাকার কাছে বাজারের সামনে পেছন দিক থেকে হেলমেট পরিহিত দুই যুবক বাইক নিয়ে এসে পৌঁছায়। তারপর এই কর্মীর বাইক আটকে একটি পিস্তল বের করে টাকা বোঝাই ব্যাগটি কেড়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু আজিজুল বাধা দেওয়ায় দুই রাউন্ড গুলি চালায়।

ব্যাগটি ছিনতাই করে খড়গপুরের দিকে পালায়। তখনই একটি গুলি তাঁর  ডান পায়ে লাগে। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এদিকে খবর পেয়ে খড়গপুর গ্ৰামীণ থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়।

গুলিবিদ্ধ কর্মী আজিজুলকে খড়গপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!