Thursday, December 2, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরভুয়ো সাংবাদিকের প্রেস স্টিকার লাগানো বিলাসবহুল গাড়ি আটক করলো খড়গপুর টাউন থানার...
Advertisement

ভুয়ো সাংবাদিকের প্রেস স্টিকার লাগানো বিলাসবহুল গাড়ি আটক করলো খড়গপুর টাউন থানার পুলিশ

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: ভুয়ো সাংবাদিক এখনও ধরা পড়ে নি। তবে এক ভুয়ো সাংবাদিকের প্রেস স্টিকার লাগানো একটি বিলাসবহুল গাড়ি আটক করেছে খড়গপুর টাউন থানার পুলিশ।

- Advertisement -
Advertisement
- Advertisement -

তারসাথে আটক করা হয়েছে একটি নকল পরিচিতি পত্র। এই ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (খড়গপুর) রানা মুখোপাধ্যায় জানিয়েছেন প্রেস স্টিকার লাগানো একটি গাড়ি আটক করা হয়েছে। তারসাথে গাড়ির মালিকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় একটি প্রতারণার মামলা দায়ের করা হয়েছে।

গাড়ির মালিক শ্যামসুন্দর আগরওয়াল। পেশায় তিনি ব্যবসায়ী।বাড়ি মালঞ্চ এলাকায়।  সোমবার পুলিশ খড়গপুর শহরের খড়িদা এলাকা থেকে এই গাড়িটি আটক করে। তারসাথে গাড়ির মালিকের কাছ থেকে একটি নকল প্রেস কার্ড আটক করে। তারপর গোটা বিষয়টি খতিয়ে দেখার পর বুধবার রাতে পুলিশ একটি স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে।

পুলিশ জানিয়েছে গাড়ির মালিকের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। প্রসঙ্গত সম্প্রতি উত্তরবঙ্গ সফরে গিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভুয়ো সাংবাদিক ও প্রেস স্টিকার লাগানো গাড়িগুলির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। যদিও খড়গপুর শহরে এইধরনের প্রেস স্টিকার লাগানো বহু গাড়ি অবাধে ঘুরে বেড়াচ্ছে।

জানা গিয়েছে পুরসভার সাত নম্বর ওয়ার্ডের শ্রীকৃষ্ণপুর এলাকার এক বাসিন্দা এইরকম একটি প্রেস স্টিকার লাগানো গাড়ি নিয়ে চলাফেরা করেন। অভিযোগ ওই গাড়িটি বেআইনি অনলাইন লটারির মাধ্যমে তোলা আদায়ের কাজে ব্যবহৃত হচ্ছে। এছাড়া খড়িদা বাঙ্গালীপাড়া এলাকায় এক ব্যবসায়ী নিজের গাড়িতে এরকম প্রেস স্টিকার লাগিয়ে  দিব্যি ঘুরে বেড়াচ্ছেন।

একইভাবে শহরের মালঞ্চ এলাকা থেকে শুরু করে ঝাপেটাপুর সহ ইন্দা, প্রেমবাজার এলাকার বেশ কয়েকজন ব্যবসায়ী এইভাবে গাড়িতে প্রেস স্টিকার লাগিয়ে অবাধে ঘুরে বেড়াচ্ছেন। শুধু তাই নয়। অনেকে আবার মোটরবাইকের সামনেও প্রেস স্টিকার লাগিয়ে ঘুরে বেড়াচ্ছেন। আর সবটাই চলছে পুলিশের নাকের ডগায়।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!