Sunday, December 5, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরখড়গপুরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ,আটক অভিযুক্ত
Advertisement

খড়গপুরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ,আটক অভিযুক্ত

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: মূকবধির নাবালিকাকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে খড়গপুর টাউন থানার পুলিশ। ধৃতের নাম কে অরবিন্দ (২৪)। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর শহরের পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডের নিউ সেটেলমেন্ট এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে,শনিবার গতকাল বিকেলে ওই মূকবধির নাবালিকা তার নিজের বাড়িতে ছিল। সেই সময় প্রতিবেশী যুবক কে অরবিন্দ ওই মূকবধির নাবালিকাকে খাওয়ানোর প্রলোভন দেখিয়ে স্থানীয় একটি রেলওয়ে পাম্প হাউসে নিয়ে গিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনায় ওই নাবালিকা অসুস্থ হয়ে পড়ে থাকে পাম্প হাউসে।

তারপরই রাত প্রায় ১২ টা নাগাদ কোনরকমে বাড়ি পৌছায় নাবালিকা। বাড়ির ঠাকুমাকে সব কথা আকার ইঙ্গিতে সব কথা বলে। পরিবারের সদস্যরা তাকে খড়্গপুর টাউন থানায় নিয়ে যায়। ঘটনায় ওই নাবালিকার ঠাকুমা খড়গপুর টাউন থানায় ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগ পাওয়ার পর খড়গপুর টাউন থানার পুলিশ অভিযুক্ত ওই যুবককে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। পাশাপাশি ধৃত যুবকের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। আজ ওই যুবককে আদালতে তোলা হবে বলে এবং রিমান্ডে আনা হবে বলে জানা গেছে পুলিশ সূত্রে।

অভিযুক্ত যুবক

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল বিজেপির মধ্যে তরজা শুরু হয়েছে। এ ব্যাপারে 20 নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর তথা খড়গপুর পৌরসভার পৌর প্রশাসক মন্ডলীর প্রধান প্রদীপ সরকার বলেন,অভিযুক্ত ওই ছেলেকে বাঁচাতে কিছু বিজেপির লোক যুক্ত আছে সঙ্গে তারা থানাতেও এসেছিল বলে শোনা গেছে। অভিযুক্ত ওই যুবকের দাদা বিজেপির সঙ্গে যুক্ত আছে বলে আমাদের জানা আছে। এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোন যোগ নেই।

অন্যদিকে বিজেপির পাল্টা দাবি,এই ঘটনার সঙ্গে বিজেপির কোন যোগ নেই। তৃণমূল চক্রান্ত করে বিজেপি কর্মীদেরকে ফাঁসানোর চেষ্টা করছে। দোষ যেই করুক আইন আইনের পথে চলবে। এখানে রাজনীতির কোনো সম্পর্ক নেই।

 

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!