Sunday, December 5, 2021
Homeজেলাপশ্চিম মেদিনীপুরখড়গপুরে বালিকার যৌন নিগ্রহের অভিযোগ,গ্রেফতার সৎ বাবা
Advertisement

খড়গপুরে বালিকার যৌন নিগ্রহের অভিযোগ,গ্রেফতার সৎ বাবা

Advertisement

Advertisement

খড়গপুর ২৪×৭ ডিজিটাল: আট বছরের বালিকাকে যৌন নিগ্রহে অভিযোগ উঠল সৎ বাবার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের টাউন হল লাগোয়া কালীনগর বস্তি এলাকায়। নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে খড়গপুর টাউন থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

- Advertisement -
Advertisement
- Advertisement -

ধৃতের নাম মোহন রায় (৩৬)। জানা যায়,প্রথম পক্ষের স্ত্রীর মৃত্যুর পরই গীতা রায়কে বিয়ে করে। কালীনগর বস্তি এলাকায় গীতাদেবী ও আট বছরের মেয়ের সঙ্গে থাকত। অভিযোগ, গীতাদেবীর অনুপস্থিতিতে তাঁর আট বছরের বালিকার সঙ্গে অশালীন আচরণ করে মোহন। নিগ্রহের কথা মাকে জানায় নাবালিকা। তার কথা শুনেই পুলিশের দ্বারস্থ হন গীতা রায়। তাঁর অভিযোগের ভিত্ততেই মোহন রায়কে গ্রেপ্তার করে পুলিশ।

শোনা গিয়েছে, কুকর্মের পর আট বছরের বালিকাকে হুমকিও দিয়েছিল মোহন। এ বিষয়ে কাউকে কিছু জানানে তাকে ও তার মাকে বাড়ি থেকে বের করে দেওয়া হবে। এমন কথা বলে নাবালিকাকে চুপ থাকার নির্দেশ দিয়েছিল। কিন্তু নাবালিকা তা মানেনি।

মেয়ের কথা শুনে প্রথমে ভেঙে পড়েন গীতা রায়। পুলিশে সাহায্য চাইবেন কিনা তা ঠিক করে উঠতে পারছিলেন না। শেষে মেয়ের কথা ভেবেই পুলিশের দ্বারস্থ হন তিনি। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান খড়গপুরের অতিরিক্ত পুলিশ সুপার (খড়গপুর) রানা মুখোপাধ্যায়।

প্রসঙ্গত দু’দিন আগেই ১৫ বছরের মূক ও বধির কিশোরীকে ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য ছড়িয়েছিল খড়গপুর টাউন থানার ২০ নম্বর ওয়ার্ডের ওল্ড সেটলমেন্ট এলাকায়। সেই ঘটনায় কে অরবিন্দ নামে ২৪ বছরের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। পরপর এমন ঘটনায় চিন্তিত খড়গপুরের বাসিন্দারা। দুই ক্ষেত্রেই পুলিশ ও প্রশাসনের পক্ষ থেকে উপযুক্ত ব্যবস্থার আশ্বাস দেওয়া হয়েছে।

Advertisement

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

error: Content is protected !!